বিজ্ঞাপন

‘পাষাণ’ সত্যিই পাষাণ

March 2, 2018 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।।

বিজ্ঞাপন

এর আগে কোন বাংলা সিনেমার ট্রেলারেই এতোটা সহিংসতা দেখানো হয়নি, যতোটা দেখালো ‘পাষাণ’। ওম ও মিশার কথা চালাচালি তো রয়েছেই। আছে দারুণ সব নাচ আর গান। তারপরও সব কিছু ছাপিয়ে আলোচিত হচ্ছে ছবিটির অ্যাকশন দৃশ্যের মাত্রাতিরিক্ত সহিংসতা। তাই ছবিটির ট্রেলারের মন্তব্যের ঘরে ভক্তরা লিখছে ‘পাষাণ’ সত্যিই পাষাণ।

‘পাষাণ’ নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সৈকত নাসির। অনেকদিন পর নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। ‘দেশা-দ্য লিডার’ ছবিটি দিয়ে আলোচনায় আসেন তিনি। ভক্তরা আশা করছেন ‘পাষাণ’-এর মোড়কে এবারো দারুণ একটি গল্প উপহার দিতে যাচ্ছেন এই পরিচালক।

বিজ্ঞাপন

জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘পাষাণ’ ছবির ট্রেইলার প্রকাশ করা হয়েছে। প্রায় ২ মিনিট ব্যাপ্তির এই ট্রেইলারে ছিল উত্তেজনা ও মার মার কাট কাট অ্যাকশন।

চলতি মাসের ২৩ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ‘পাষাণ’। ছবিতে মিম একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা ওম। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রয়াত মিজু আহমেদ, শিমুল খান, বিপাশা কবির, সাব্বির সিদ্দিকীসহ অনেকে।

বিজ্ঞাপন

২০১৬ সালের সেপ্টেম্বরে ‘পাষাণ’ ছবির কাজ শুরু হয়। গত ফেব্রুয়ারিতে অ্যাকশন ঘরানার ছবিটি পায় সেন্সর বোর্ডের ছাড়পত্র। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন