বিজ্ঞাপন

ভুয়া ফেসবুক পেজ বন্ধ না করলে আইনি ব্যবস্থা: আ.লীগ

April 27, 2020 | 10:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের প্রাচীনতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট ও টুইটার খুলে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক তথ্য ও সংবাদ প্রচারের অভিযোগ এনেছে দলটি। এসব পেজ বন্ধ না করলে পেজের অ্যাডমিনদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে দলটি।

বিজ্ঞাপন

সোমবার (২৭ এপ্রিল) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক বিজ্ঞপ্তিতে এ হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছুদিন ধরেই বাংলাদেশ আওয়ামী লীগের নামে কিছু ‘ফেক ফেসবুক অ্যাকাউন্ট বা পেজ’ পরিচালিত হচ্ছে এবং সেসব পেজ থেকে বিভিন্ন ধরনের গুজব এবং মিথ্যা-বানোয়াট ও বিভ্রান্তিমূলক তথ্য ও সংবাদ প্রচার করা হচ্ছে। এ অবস্থায় ফেসবুক, টুইটার ও ইউটিউবে আওয়ামী লীগের অফিশিয়াল পেজ ও চ্যানেলের বাইরে একই নামের অন্য পেজের অ্যাডমিনদের পেজগুলো অবিলম্বে বন্ধ করতে অনুরোধ করছি। তা না করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাংলাদেশ আওয়ামী লীগ বাধ্য হবে বলেও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সরকারি ক্রয়কেন্দ্র খুলে সরাসরি কৃষকের কাছ থেকে ফসল কেনার দাবিজয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটকপাকিস্তানের নৃশংসতার ক্ষত চিরদিন রয়ে যাবে: প্রধানমন্ত্রীসাংবাদিক ফারুকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগধারের টাকা ফেরত না পেয়ে ট্রাক চালককে পিটিয়ে হত্যারাঙ্গামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ কর্মী নিহতভ্যাট নিবন্ধন না নিয়ে অনলাইনে ব্যবসা, ভ্যাট ফাঁকিতে মামলাসুইডেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীরআ.লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী: গোলাম দস্তগীর গাজীধর্মবাদী অপশক্তির আস্ফালন রুখতে ঐক্যবদ্ধ প্রতিরোধের আহ্বান সব খবর...
বিজ্ঞাপন