বিজ্ঞাপন

নড়াইল লকডাউন

April 28, 2020 | 2:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইল জেলা আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। অন্য জেলার সঙ্গে এ জেলায় এবং এক উপজেলার সাথে অন্য উপজেলায় আসা-যাওয়া বন্ধ থাকবে। এছাড়া যেকোনো গণপরিবহন ও জনসমাগম নিষিদ্ধ থাকবে।

বিজ্ঞাপন

তবে জরুরি পরিসেবা লকডাউনের আওতার বাইরে থাকবে। নড়াইলে করোনায় আক্রান্তের সংখ্যা হঠাৎ করে বাড়তে থাকায় জেলা প্রশাসক আনজুমান আরা গতকাল সোমবার বিকেলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করেন।

নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন জানান, সোমবার (২৭ এপ্রিল) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুব্রত কুমার , মা ও শিশু কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ডা. আব্দুল মান্নান ও ডা. প্রশান্ত মল্লিকের করোনা নমুনা পজেটিভ এসেছে।

এছাড়া গত রোববার জেলা প্রশাসকের সহকারী মো. দুলাল হোসেনের করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে জেলায় মোট ৭ জন চিকিৎসকসহ মোট আক্রান্তের সংখ্যা ১৩ জন। আক্রান্তরা সবাই নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

বিজ্ঞাপন

নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, হঠাৎ করে নড়াইলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় মঙ্গলবার বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এটা বহাল থাকবে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন