বিজ্ঞাপন

‘অসহায় ভাববেন না, শেখ হাসিনার সরকার আপনাদের পাশে’

April 28, 2020 | 2:18 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশবাসীর উদ্দেশে বলেছেন, সংকটকালে নিজেদের অসহায় ভাববেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। জয় আমাদের হবেই ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ এপ্রিল) নিজরে সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় এসব কথা সেতুমন্ত্রী। তিনি বলেন, ‘দেশের এই সংকটকালে বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। সকলের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতি করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে মনিটর করছেন, নির্দেশনা দিচ্ছেন, তদারক করছেন। এই সময় আমাদের সকলের ঐকবদ্ধ থাকা প্রয়োজন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা প্রয়োজন। এ লড়াই আমাদের সকলের বাঁচা-মরার লড়াই। এই সংকটকালে নিজেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করবে। আমাদের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতি করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি এক কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের আরও কিছুদিন ধৈর্য্য ধরতে হবে। সংকটে স্বাস্থ্যবিধি মেনে ধৈর্য্য ধারণের কোনো বিকল্প নাই।’ এসময় সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে অনুরোধ জানান তিনি।

বিজ্ঞাপন

এছাড়াও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী পবিত্র রমজান মাসে ইফতারসহ খাদ্য দ্রব্যে ভেজাল মেশানো থেকে সংশ্লিষ্ট সবাইকে বিরত থাকার আহ্বান জানান আওয়ামী লীগের এ নেতা।

সারাবাংলা/এনআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন