বিজ্ঞাপন

ধানকাটার শ্রমিকবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২

April 28, 2020 | 2:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ধানকাটার শ্রমিকবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। শ্রমিকবাহী বাসটি চট্টগ্রাম থেকে নওগাঁয় যাচ্ছিল।

বিজ্ঞাপন

মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে শেরপুর উপজেলার হামছায়াপুর (শেরুয়া বটতলা) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫)। তারা নওঁগা জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার এলাকার সোলেমান হোসেনের ছেলে। এছাড়া আহতরা হলেন- একই উপজেলার আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬) ও এরশাদ (৩৪)। আহত অন্য আরেকজনের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, সকাল সাড়ে ছয়টার দিকে শেরুয়া বটতলায় নওগাঁগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে একটি ট্রাক মহাসড়কে ওঠার সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যায়।

বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তাদের সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রীর কাজ করেন। কিন্তু তারা নওগাঁয় ধানকাটার জন্য সোমবার (২৭ এপ্রিল) রাত নয়টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছ থেকে অনুমতি নিয়ে ধানকাটার জন্য তারা আসছিলেন বলে জানান।

বিজ্ঞাপন

এদিকে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনায় শিকার বাস ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন