বিজ্ঞাপন

এবার বাতিল হলো নেইমার-এমবাপেদের লিগ

April 28, 2020 | 7:20 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত মার্চ মাস থেকেই স্থগিত ছিল ইউরোপিয়ান ফুটবল। তবে মহামারি করোনার বর্তমান অবস্থা কিছুটা উন্নতির দিকে হওয়ায় অনেকেই ধারণা করছিল দ্রুতই মাঠে ফিরবে ফুটবল। তবে গেল সপ্তাহে ডাচ লিগ আর এবার ফ্রান্সের লিগ ওয়ান এবং টু বাতিল করা হলো। শিরোপা নির্ধারণ না করেই নেইমার-এমবাপেদের লিগের চলতি ২০১৯/২০২০ মৌসুম বাতিল ঘোষণা করা হলো।

বিজ্ঞাপন

গেল সপ্তাহে ফ্রেঞ্চ পেশাদার ফুটবল লিগ (এলএফপি) কর্তৃপক্ষ জানায় জুন মাসেই তারা লিগ আবারো মাঠে ফেরানোর কথা ভাবছে। যেহেতু উয়েফা জানিয়ে দিয়েছে আগস্টের ২ তারিখের মধ্যে সব ধরনের ঘরোয়া লিগের মৌসুম শেষ করতে হবে।

তবে ডেইলি মেইল জানিয়েছে ফ্রান্সের প্রধানমন্ত্রী এদুয়ার্দ ফিলিপ মঙ্গলবার (২৮ এপ্রিল) ফ্রান্সের লকডাউনের সময়সীমা বর্ধিত করার ঘোষণা দিবেন। সে সঙ্গে প্রধানমন্ত্রী আরো ঘোষণা দিবেন আগস্টের আগে কোনো ধরনের ক্রীড়া ইভেন্ট মাঠে গড়াতে পারবে না। সে দর্শকশূন্য মাঠে হলেও।

তাই তো অগত্যায় বিজয়ী ঘোষণা না করেই বাতিল করতে হচ্ছে লিগ ওয়ান। মার্চে লিগ ওয়ান স্থগিত হওয়ার আগে ২৭ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছিল নেইমার-এমবাপের প্যারিস সেইন্ট জার্মেই। আর ২৮ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল অলিম্পিক মার্শেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন