বিজ্ঞাপন

অনলাইন আড্ডায় চঞ্চল চৌধুরী

April 29, 2020 | 3:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঘরবন্দি সময়ে থিয়েটার পত্রিকা ‘ক্ষ্যাপা’র অনলাইন আড্ডায় বুধবার (২৯ এপ্রিল) রাত ১০টায় উপস্থিত থাকবেন দেশের নন্দিত অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী।

বিজ্ঞাপন

ভয়াল করোনার ঘরবন্দি সময়ে মানুষের পাশে থাকতে ফান্ড গঠনের জন্য গত ৮ এপ্রিল থেকে প্রতিদিন ফেসবুকে অনলাইন আড্ডা সম্প্রচার করছে ক্ষ্যাপা। ইতোমধ্যে ৩৪টি আড্ডায় অংশ নিয়েছেন দেশ-বিদেশের সাংস্কৃতিক ব্যক্তিত্বরা। চঞ্চল চৌধুরী ৩৫তম পর্বে অংশ নেবেন। ক্ষ্যাপার ফেসবুক পেইজ থেকে আড্ডাটি সরাসরি সম্প্রচার হবে।

ইতোমধ্যে ফেসবুক লাইভের মধ্য দিয়ে চৈত্রসংক্রান্তি ও পয়লা বৈশাখও উদযাপন করেছে ক্ষ্যাপা। এই আয়োজনটি সংস্কৃতি অঙ্গনে ইতোমধ্যে সাড়া জাগিয়েছে। মানসিকভাবে কিছুটা সময় আনন্দে কাটানোর পাশাপাশি ঘরবন্দি সময়ে আর্থিকভাবে অসচ্ছ্বল নাট্যকর্মীদের জন্য একটি তহবিল গঠন করা এই আয়োজনের উদ্দেশ্য।

রমজান মাসে প্রতিদিন রাত ১০টায় এই লাইভ আড্ডাটি সম্প্রচার হচ্ছে। এই আয়োজন থেকে প্রাপ্ত অর্থ ইতোমধ্যে অর্থ সংকটে থাকা কয়েকজন নাট্যকর্মীকে দেওয়া হয়েছে। ভবিষ্যতেও এই প্রক্রিয়া অব্যহত থাকবে।

বিজ্ঞাপন

ক্ষ্যাপার তহবিলে সহযোগিতা পাঠানো যাবে- ০১৭১৭৩৮৬৬৪৬ এই বিকাশ নম্বরে (ব্যক্তিগত)। অথবা এক্সিম ব্যাংকে ক্ষ্যাপার এই অ্যাকাউন্টে ০১৪১১১০০৩০৬৩১৩ পাঠানো যাবে।

ক্ষ্যাপার ফেসবুক লাইভ সম্প্রচারের দায়িত্বে রয়েছেন পাভেল রহমান, অপু মেহেদী, প্রসেনজিত রায়, মাহফুজ সুমন, শাহনাজ জাহান ও শাকিল মাহমুদ, ইমরান, পারভেজ, স্বপন, রণধীর প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন