বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশনায় অসহায় মানুষের পাশে আনছার আলী

May 7, 2020 | 9:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) নির্দেশনায় নিজ উদ্যোগে তি‌নি নিয়মিতই কর্মহীন শ্রমজীবীদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী।

বিজ্ঞাপন

ইতোমধ্যেই প্রায় ১৫ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তার আওতায় এনেছেন রূপগঞ্জ ইউনিয়নের এই আওয়ামী লীগ নেতা। এখন আরও ৫ হাজার গরিব ও দুঃস্থ মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার পরিকল্পনা করেছেন মো. আনছার আলী।

বৃহস্প‌তিবার (৭ মে) দুপু‌রেও আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী রূপগঞ্জ উপজেলার ছ‌নি, মধুখালী, গোয়ালপাড়া ও টেক নোয়াদ্দা এলাকার ৪৩০ অসহায় প‌রিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

সংশ্লিষ্টরা জানান, নিজস্ব টিমের মাধ্যমে করোনা সংকটে রূপগঞ্জ ইউনিয়নের প্রতিটি গ্রামের কর্মহীন, শ্রমজীবী ও অসহায় মানুষের সমস্যা ও দুর্দশা চিহ্নিত করছেন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী। তালিকা ধরে তাদের সমস্যা সমাধানেও ব্রতী হচ্ছেন। প্রায় ২০ হাজার গরিব, দুঃস্থ ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার জোর প্রস্তুতি নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী বলেন, ‘বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্দেশনায় অসহায়, কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যে ব্যক্তি উদ্যোগে প্রায় ১৫ হাজার মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। সব মিলিয়ে ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার পরিকল্পনা রয়েছে।’ এটা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন