বিজ্ঞাপন

করোনা পরীক্ষায় উত্তীর্ণ রিয়াল, অনুশীলন শুরু সোমবার

May 9, 2020 | 1:03 pm

স্পোর্টস ডেস্ক

গেল বুধবার (৬ মে) অনুশীলনের অনুমতিপূর্ব শর্ত করোনাভাইরাসের পরীক্ষা করাতে নিজেদের অনুশীলন মাঠ ভালদেবেবাসে আসে রিয়াল মাদ্রিদের ফুটবলার এবং কোচিং স্টাফরা। এরপর সেদিনই তাদের করনাভাইরাসের পরীক্ষা করা হয়। অবশেষে ৪৮ ঘণ্টা পর এসেছে তার ফলাফল। রিয়াল মাদ্রিদের সকল ফুটবলার এবং কোচিং স্টাফ করোনাভাইরাস মুক্ত। আর তাই তো আগামি সোমবার (১১ মে) থেকে অনুশীলনে ফিরতে পারবে রিয়াল।

বিজ্ঞাপন

এই সপ্তাহে স্পেনের ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল এবং লা লিগার নিয়মানুযায়ী লস ব্ল্যাঙ্কোসদের ভালদেবেবাস অনুশীলন মাঠকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়। পরে বুধবার (৬ মে) স্কোয়াডের সব খেলোয়াড়, জিনেদিন জিদান এবং তার স্টাফদের গত বুধবার একসঙ্গে সেখানেই করোনাভাইরাস পরীক্ষা করা হয়। লা লিগার প্রটোকল অনুশীলন শুরুর আগে দল সংশ্লিষ্ট সবার করোনা পরীক্ষার নিয়ম করা হয়েছিল।

আর করোনামুক্ত হওয়ার ফলে সোমবার থেকে শুরু হতে যাওয়া অনুশীলনে পুরো দলকেই পাবে রিয়াল মাদ্রিদ। গত ১২ মার্চ রিয়াল মাদ্রিদের বাস্কেটবল দলের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ার পরপরই পুরো ক্লাব স্বেচ্ছা কোয়ারেনটাইনে চলে যায়। এরপর থেকে খেলোয়াড়রা চার দেওয়ালের মাঝেই ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করেছেন।

বিজ্ঞাপন

এদিকে রিয়াল মাদ্রিদের সার্বিয়ান ফরোয়ার্ড লুকা জোভিচ নিজ বাড়িতে অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন ডান পায়ে। তবে সেই চোটের কারণে ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন তিনি সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন