বিজ্ঞাপন

ঈদের পরে লিগ ফেরাতে সিসিডিএমকে চিঠি দিচ্ছে কোয়াব

May 9, 2020 | 8:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগ কে ঈদের পরেই মাঠে ফেরাতে আগামীকাল সিসিডিএম কে চিঠি দিচ্ছে ক্রিকেটারদের সংগঠন কোয়াব। জানা গেছে ক্রিকেটারদের অনুরোধের প্রেক্ষিতে সংগঠনটি এই সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৯ মে) সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল।

তিনি জানিয়েছেন, ‘ক্রিকেটারদের অনুরোধের প্রেক্ষিতে ঈদের পরে ঢাকা প্রিমিয়ার লিগ মাঠে ফেরাতে আগামীকাল আমরা সিসিডিএম কে চিঠি দিব। যেহেতু করোনার প্রাদুর্ভাব এখনো শেষ হয়ে যায়নি তাই লিগ শুরু করার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্কতা ও নিয়ম-কানুন অবলম্বন করব।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মার্চের ১৫ তারিখ মাঠে গড়িয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের ২০১৯-২০২০ মৌসুমের খেলা। কিন্তু ওই মাসের শুরুতেই দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়তে থাকলে প্রথম রাউন্ড শেষে অনির্দিষ্টকালের জন্য লিগ বন্ধ ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পান। ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভাশেষে দেওয়া ওই ঘোষণার সময় তিনি আরো বলেছিলেন, দেখি ১৫ এপ্রিল পর্যন্ত করোনা পরিস্থিতির উন্নতি হয় কীনা। যদি হয় তাহলে ভেবে দেখব খেলা ফেরানো যায় কীনা।

কিন্তু তখনও পরিস্থিতির উন্নতি হলো না বলে সিসিডিএম নিজেদের মধ্যে আলোচনা করে আবারও অনির্দিষ্টকালের জন্য লিগ স্থগিত করে দেয়। যা আজও বলবৎ আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন