বিজ্ঞাপন

রাজধানীতে দিনে-দুপুরে ছিনতাই, নিয়ে গেল ‘৫৫ লাখ টাকা’

May 10, 2020 | 6:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে জনপদ মোড়ে দুই ভাইকে রড দিয়ে পিটিয়ে ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার (১০ মে) বেলা সোয়া ১১টার দিকে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ছিনতাইয়ের শিকার হলেন সাইফুল ইসলাম সবুজ (৩৫) ও রফিকুল ইসলাম মুকুল (৩০)। যাত্রাবাড়ীর কাজলায় তাদের ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট অফিস আছে।

রফিকুল ইসলাম মুকুল জানায়, বেলা সোয়া ১১টার দিকে তারা দুই ভাই একটি মোটরসাইকেলযোগে ব্যাংকের ৫৫ লাখ টাকা নিয়ে মতিঝিল ফরেন এক্সচেঞ্জ ব্যাংকে জমা দেওয়ার জন্য যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি জনপদ মোড়ে এলে সেখানে তিন মোটরসাইকেলে ছয়জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে এবং মোটরসাইকেল ধাক্কা দিয়ে ফেলে দেয়।

মুকুল আরও জানান, পরে তাদেরকে রড দিয়ে পিটিয়ে আহত করে তাদের কাছে থাকা ৫৫ লাখ টাকার ব্যাগ নিয়ে যায়। যাওয়ার সময় ফাঁকা গুলি করে। পরে তারা আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়েছি। এ ঘটনায় একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আহত দুই ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন