বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পূর্বাচল ক্লাবের ৫০ লাখ টাকা অনুদান

May 10, 2020 | 6:49 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে রূপগঞ্জে পূর্বাচল ক্লাবের পক্ষ থেকে ৫০ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে। রোববার (১০ মে) ক্লাবের প্রেসিডেন্ট ও বস্ত্র এবং পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) নির্দেশে এ চেক প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস এর হাতে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

ক্লাবের সেক্রেটারি ও রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা এই চেক হস্তান্তর করেন। এ সময় ক্লাবের নির্বাহী কমিটির সদস্য মোজাহারুল হক শহিদ উপস্থিত ছিলেন।

এছাড়াও পূর্বাচল ক্লাব সদস্যদের অনুদানে ত্রাণ তহবিল গঠন করে ক্রমান্বয়ে পূর্বাচল ও এর আশপাশের ৫ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হছে।

বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (৯ মে) ২ হাজার পরিবারকে চাল, ডাল, পোলাও চাল, আলু, সয়াবিন তেল, নারিকেল তেল, সাবান ও সেমাই বিতরণ করা হয়। এসময় ক্লাবের সেক্রেটারি সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নির্বাহী কমিটির সদস্য মোজাহারুল হক শহিদ, গোলাম সারোয়ার, সৈয়দ মো. জাহিদ, মো. শাহ আলম ফটিক, মো. মনিরুল ইসলাম ও ক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন