বিজ্ঞাপন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন জয়পুরহাটের প্রথম করোনা শনাক্ত হওয়া ৪ জন

May 10, 2020 | 10:36 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার প্রথম করোনা শনাক্ত হওয়া চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। রোববার (১০ মে) দুপুর একটায় জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর আইসোলেশন সেন্টার থেকে ফুলের তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়।

বিজ্ঞাপন

করোনাজয়ীরা হলেন- কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের ওবায়দুল হোসেন ও মোখলেছার রহমান এবং পাঁচবিবি উপজেলার আরিফ হোসেন ও পূর্বকড়িয়া গ্রামের হেলাল উদ্দিন।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিয়া জানান, মধ্য এপ্রিলে জয়পুরহাটে প্রথম ওই চার জন করোনা আক্রান্ত হয়। পরে তাদের আইসোলেশন সেন্টারে চিকিৎসার পর প্রত্যেকের দু’দফায় নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা পূর্ণ সুস্থ হওয়ায় আজ তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ছাড়পত্র পাওয়া করোনাজয়ীরা বলেন, ‘প্রথমে করোনা পজিটিভ হওয়ার খবর শোনার পর খুব ভয় পেয়েছিলাম। মনে হয়েছিল আর বোধ হয় বাঁচবো না। কিন্তু গত ২৩ দিন আইসোলেশন সেন্টারে থাকার পর আমরা পূর্ণ সুস্থ হয়ে গেছি। এখন বাড়ি যেতে ইচ্ছে করছে না। এখানে খুবই ভালো ছিলাম। সময়মত চিকিৎসা সেবা পেয়েছি, কোন অসুবিধা হয়নি।’

পরে চার করোনাজয়ীদের হাতে হুইপ স্বপন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে অ্যাম্বুলেন্সে করে তাদের নিজ নিজ বাড়ি পৌঁছে দেওয়া হয়।

সিভিল সার্জন ছাড়াও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জয়পুরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. তুলসী দাস ও ডা. আশিক আহম্মেদ জেবাল, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন