বিজ্ঞাপন

করোনা আক্রান্ত ব্যবসায়ীর আড়ৎ খোলায় লাখ টাকা জরিমানা

May 11, 2020 | 1:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর লকডাউন করা আড়ৎ প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে খোলার অপরাধে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞাপন

রোববার (১০ মে) বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রামামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম এ জরিমানা করেন।

এ সময় মো. মাহবুব আলম বলেন, ‘লকডাউন অমান্য করা ও করোনাভাইরাস ছড়ানোর অপরাধে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে করোনা আক্রান্ত ব্যবসায়ীর আড়ৎ গগণ সাহা স্টোরকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।’

বিজ্ঞাপন

মো. মাহবুব আলম জানান, এর আগে ২১ এপ্রিল ওই স্টোরের কর্মচারী করোনা উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের ফ্লু কর্নারে ভর্তি হন। এক পর্যায়ে অবস্থার অবনতি হলে, ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। পরে দোকান মালিক তথ্য গোপন করে তড়িঘড়ি করে তাকে সোনাপুর মহাশ্মশানে নিয়ে সৎকার করেন।

তিনি আরও জানান, ১৩ এপ্রিল আড়তের এক কর্মচারি ও ২২ এপ্রিল তার সহোদরকে মালিক ছুটি দিলে তারা তাদের বাড়ি কুমিল্লার লাকসামে চলে যায়। সেখানে যাওয়ার পর তাদেরও করোনা শনাক্ত হয়। এছাড়া ২২ এপ্রিল ওই আড়ৎ মালিকের নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম বিআইটিআইডিতে পাঠানো হলে তারও করোনা পজিটিভ আসে। ওই সময় থেকে আড়ৎ মালিক আইসোলেশনে রয়েছে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন