বিজ্ঞাপন

অনুশীলন ক্যাম্পে থাকতে চাননা পিকে

May 11, 2020 | 1:47 pm

স্পোর্টস ডেস্ক

আবারো লা লিগা মাঠে শুরুর আলোচনা চলছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন, লা লিগা এবং ক্লাব কর্তৃপক্ষের আলোচনার মাধ্যমে। আর তাই তো স্প্যানিশ সরকারের অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গেই ক্লাবগুলো অনুশীলন শুরু করে দিয়েছে। আর এখানেই আপত্তি বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের। তিনি মনে করেন, এই সময় বাইরের কোয়ারেনটাইনে অনুশীলন ক্যাম্প থেকে ঘরে থাকাই ভালো। তিনি ইতোমধ্যে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। কিন্তু আশা করেন বাইরের ক্যাম্প এড়াতে পারলেই ভালো হতো।

বিজ্ঞাপন

অনুশীলন ক্যাম্প সম্পর্কে পিকে বলেন, ‘এই সময়ে ঘরের বাইরে পরিবার ছাড়া থাকাটা কষ্টকর। আমরা যদি অনুশীলন ক্যাম্প এড়াতে পারতাম, তাহলে খুব ভালো হতো।’

গোটা ইউরোপের মধ্যে করোনাভাইরাসের সব থেকে বেশি আক্রান্তের সংখ্যা স্পেনে। মৃতের সংখ্যা বৃটেন এবং ইতালির পর সব থেকে বেশি। তবে এর মধ্যেই তারা লকডাউন শিথিল করেছে। এবং পেশাদার খেলোয়াড়দের অনুশীলনে ফেরার অনুমতি দিয়েছে। এই পরিস্থিতিতে যারা ফুটবলের দায়িত্বে থেকে সবকিছু ঠিকমতো চালিয়েছে পিকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি আরো বলেন, ‘তারা আমাদের খুব ভালোভাবে তথ্য দিয়ে গেছে। হ্যাভিয়ার তেবাস (লা লিগা প্রেসিডেন্ট) এর জন্য অনেক সময় ব্যয় করেছেন। অনেক মানুষ আছে যারা খুব ভয় পেয়েছে, কিন্তু এটা গুরুত্বপূর্ণ ছিল যে সবাই নিরাপত্তার বিষয়টি আমলে নিয়ে এগিয়েছে। গ্রুপ হয়ে অনুশীলন করাটা ঠিক আছে, তবে আমাদের এভাবেই মানিয়ে নিতে হবে।’

বিজ্ঞাপন

স্প্যানিশ সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে আগামি ১২ই জুন লা লিগা পুনরায় মাঠে গড়ানোর ভাবনা রয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন এবং লা লিগার। সেসব মাথায় রেখেই অনুশীলন শুরু করেছে ক্লাবগুলো।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন