বিজ্ঞাপন

গ্রাম পুলিশের প্রতি সদস্য প্রণোদনা পাবেন ১৩০০ টাকা

May 11, 2020 | 2:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাস মোকাবিলায় বিশেষ ভূমিকা পালন করায় ইউনিয়ন পর্যায়ে কর্মরত গ্রাম পুলিশের প্রত্যেক সদস্যকে ১ হাজার ৩০০ টাকা করে প্রণোদনা দেবে সরকার। দেশের ৪ হাজার ৫৬৯ টি ইউনিয়ন পরিষদে নিয়োজিত প্রায় ৪৬ হাজার গ্রাম পুলিশ (দফাদার ও মহল্লাদার) এই প্রণোদনার আওতায় আসবেন।

বিজ্ঞাপন

স্থানীয় সরকার বিভাগ থেকে এ-সংক্রান্ত সরকারি আদেশ (জিও) সোমবার (১১ মে) জারি করা হয়েছে। এতে বরাদ্দ রাখা হয়েছে মোট ৬ কোটি টাকা।

বার্তায় বলা হয়, ২০১৯-২০ অর্থবছরের সংশোধিত বাজেট বরাদ্দ থেকে প্রত্যেক জেলার জন্য মঞ্জুর করা অর্থ ওঠানোর অথরিটিপত্র সংশ্লিষ্ট জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়েছে।

জেলা প্রশাসকরা তাদের অনুকূলে বরাদ্দ করা অর্থ ট্রেজারি থেকে উঠিয়ে প্রত্যেক গ্রাম পুলিশকে ১ হাজার ৩০০ (এক হাজার তিনশ) টাকা করে সরাসরি দেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআইএল/একে

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন