বিজ্ঞাপন

ক্রীড়া সাংবাদিকদের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

May 11, 2020 | 5:10 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: করোনা থেকে সুরক্ষায় ক্রীড়া সাংবাদিকদের পিপিইসহ ফেইস শিল্ড দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। রোববার দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির নেতৃবৃন্দের নিকট এসব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাংবাদিকদের মৃত্যুতে সচেতনতার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসব সামগ্রী সাংবাদিকদের হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এ সময় তিনি বলেন, ক্রীড়া সাংবাদিকদের যে কোন সমস্যায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সব সময় পাশে থাকে আর তাই করোনা ভাইরাসের প্রকোপেও তাদের সুরক্ষায় পাশে দাঁড়িয়েছি আমরা। সুরক্ষা সামগ্রী ছাড়াও সাংবাদিকদের আার্থিক প্রনোদনা দেয়ার ব্যাপারেও মন্ত্রণালয় চিন্তা করছে বলে জানান তিনি।

এসময় প্রতিমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে গণমাধ্যমে কর্মীরা তাদের পেশাগত দায়িত্ব পালন করছেন উল্লেখ করে বলেন, ‘আমি সকল গণমাধ্যম কর্মীদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যে তার জীবনের ঝুঁকি নিয়ে হলেও আমাদের সাংবাদিক ভাইয়েরা তাদের দায়িত্ব যথাযথ পালনের মধ্যে দিয়ে সরকারকে সহযোগিতা করে চলেছেন। এর মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হচ্ছে। আমি দায়িত্ব পালন করতে গিয়ে যে সকল সাংবাদিকবৃন্দ মৃত্যু বরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং যারা করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।

বিজ্ঞাপন

সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির সভাপতি আসিফ ইকবাল ও সাধারণ সম্পাদক সাকির রুবেন এসব সামগ্রী গ্রহণ করেন। এসময় পৃষ্ঠপোষক সাইক্লিং ফেডারেশনের সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন সহ অন্যান্যরা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন