বিজ্ঞাপন

কর্মহীন ও দরিদ্র মানুষদের সাহায্যার্থে সঙ্গীত উৎসব

May 11, 2020 | 5:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিশ্বব্যাপী করোনা ভাইরাস এর প্রকোপে যখন জনজীবন পুরোপুরি বিপর্যস্ত, ঠিক তখনই অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ালো তরুণ শিল্পীদের অনলাইন উদ্যোগ ‘দ্য মিউজিশিয়ানস’। এই তরুণ শিল্পীরা আয়োজন করলো এক অনলাইন চ্যারিটি সঙ্গীত উৎসবের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ মে) থেকে ২১ মে পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ৪৫মিনিট থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত ‘দ্য মিউজিশিয়ানস’র ফেসবুক পেজ (www.facebook.com/artiststhemusicians/)-এ সরাসরি সম্প্রচারিত হবে এই উৎসব।

বিজ্ঞাপন

সঙ্গীতশিল্পী শ্রাবন্তী ধর

‘দ্য মিউজিশিয়ানস’র এই অনলাইন চ্যারিটি কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন দেশের প্রথিতযশা, প্রতিশ্রুতিশীল এবং গুণী শিল্পী- কণ্ঠসঙ্গীতে শ্রাবন্তী ধর, সুস্মিতা দেবনাথ সূচি, অভিজিৎ কুন্ডু, টিংকু শীল, ইউসুফ আহমেদ খান, সম্রাট শরিফুর রহমান, অভিপ্রিয় চক্রবর্তী, জান্নাতুল ফেরদৌস মিলা, মাসাবা আহমেদ, দেবস্মিতা দে, সমীরন দেওয়ান, সুমিত্র নাথ। একক তবলাবাদনে প্রশান্ত ভৌমিক, পৌষ রাম সরকার এবং বাঁশিতে গোবিন্দ দাস।

‘দ্য মিউজিশিয়ানস’র প্রধান উদ্যোক্তা গোবিন্দ দাস এই আয়োজন সম্পর্কে জানালেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে মানবতার ডাকে সাড়া দিয়ে বিনা পারিশ্রমিকে এই উদ্যোগের সাথে যুক্ত হয়েছেন দেশের গুণী শিল্পীরা। আগামীতে আরো শিল্পীরা যুক্ত হবেন এই উৎসবে। এই আয়োজনের একটাই উদ্দ্যেশ্য- করোনা দুর্যোগকালে মানুষের পাশে দাঁড়ানো’।

অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের সাহায্যার্থে ‘দ্য মিউজিশিয়ানস’র ফান্ডে সহযোগিতার জন্য সামর্থবানদের প্রতি অনুরোধ জানিয়েছেন এই উৎসবের আয়োজকরা।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন