বিজ্ঞাপন

চট্টগ্রামে কাভার্ডভ্যানে তল্লাশি, ৪৮ হাজার ইয়াবা উদ্ধার

May 12, 2020 | 5:53 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ঘোষিত লকডাউনের মধ্যেই একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ৪৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেইসঙ্গে ওই কাভার্ডভ্যানের চালক এবং সহকারীকেও গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১১ মে) গভীর রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাজাখালী এলাকায় কক্সবাজার থেকে কাভার্ড ভ্যানটিতে তল্লাশি করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাহমুদুল হাসান মামুন।

গ্রেফতার দুজন হলেন- কুমিল্লার তিতাস উপজেলার করিকান্দি গ্রামের মো. জুয়েল (৩১) এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার আব্দুল আজিজ (৪৫)।

বিজ্ঞাপন

র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন সারাবাংলাকে জানান, কক্সবাজার থেকে আসা কাভার্ড ভ্যানটিকে নগরীর শাহ আমানত সেতু সংযোগ সড়কের রাজাখালী এলাকায় র‌্যাবের চেকপোস্টে থামানোর সংকেত দেওয়া হয়। কাভার্ড ভ্যানটি সংকেত অমান্য করে কিছুদূর এগিয়ে থেমে যায়। সেখান থেকে নেমে দুজন পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়।

মাহমুদুল হাসান জানান, এরপর ওই কার্ভাডভ্যানে তল্লাশি করে চালকের আসনের নিচে লুকানো অবস্থায় ইয়াবাগুলো পাওয়া যায়। গ্রেফতার দুজন জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যানে পণ্য পরিবহনের আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা পাচার করছে।

বিজ্ঞাপন

গ্রেফতার দুজনের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন।

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন