বিজ্ঞাপন

করতালি-ঢোলবাদ্যে ‘করোনাযোদ্ধাদের’ অভিবাদন

May 12, 2020 | 10:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: তুমুল করতালি আর ঢোলবাদনের মধ্য দিয়ে দেশকে করোনাভাইরাসমুক্ত করতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা ‘বীর সন্তানদের’ অভিবাদন জানিয়েছে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণ পরিবার।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ মে) সন্ধ্যায় নগরীর নাসিরাবাদে পূর্বকোণ সেন্টারের সামনে ‘আমরাও জানি মানুষকে সম্মান দেখাতে, আমরাই বাংলাদেশ’ শিরোনামে এই ব্যতিক্রমী অনুষ্ঠান হয়েছে।

অনুষ্ঠানে পূর্বকোণ পরিবারের পক্ষ থেকে ‘করোনাযোদ্ধা’ চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সেনাসদস্য এবং সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএমএ চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান, সিএমপির উপপুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিমউদ্দিন চৌধুরী, সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দর চৌধুরী বাবুল, চট্টগ্রাম মেডিকেল কলেজ নার্সিং ইনস্টিটিউটের তত্ত্বাবধায়ক ইনসাফি হান্না।

বিজ্ঞাপন

দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘নিজের প্রাণের ঝুঁকি নিয়ে চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীরা এবং পুলিশ, সেনাবাহিনী ও সাংবাদিকসহ যারা সম্মুখযুদ্ধ করছেন তাদের সম্মান জানাতেই এই আয়োজন। পুলিশ, সাংবাদিক চিকিৎসক নার্স অনেকেই আক্রান্ত হয়েছেন, মৃত্যুবরণ করেছেন। সবার জন্য প্রাণঢালা ভালবাসা। যারা অদৃশ্য শত্রুর বিরুদ্ধে যারা যুদ্ধ করছেন তাদের আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি।’

দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী বলেন, ‘করোনা ভাইরাসের দুর্যোগে চিকিৎসক, নার্সসহ সকল স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, সংবাদকর্মীসহ সবাইকে উৎসাহ যোগানোর জন্য এই আয়োজন করেছি। যারা করোনাযুদ্ধে নিয়োজিত আছেন তাদের দেশবাসী আজীবন স্মরণ করবেন। যারা যেখানে কাজ করছেন, যাতে তারা আরও উদ্যামী হয়ে কাজ করতে পারেন, তাদেরকে যথাযথ লজিস্টিক সাপোর্ট দেয়ার অনুরোধ করছি।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাবের কেন্দ্রীয় সহসভাপতি ডা. খুরশিদ জামিল চৌধুরী, বি এম এ চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম, দৈনিক পূর্বকোণের পরিচালক জাসির চৌধুরীসহ পূর্বকোণ পরিবারের সদস্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন