বিজ্ঞাপন

ট্রাম্পের থেকে দূরে দূরে থাকছেন মাইক পেন্স

May 13, 2020 | 6:50 pm

আন্তর্জাতিক ডেস্ক

কিছুদিনের জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছেন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। নভেল করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে হোয়াইট হাউজের নিয়মিত ব্রিফিংয়ে মঙ্গলবার (১১ মে) এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি কেলি ম্যাকেনি জানিয়েছেন, এ সিদ্ধান্ত পেন্সের একান্ত ব্যক্তিগত। কতদিন পর্যন্ত পেন্স এ সিদ্ধান্তে অটল থাকবেন তাও জানা যায়নি।

এর আগে, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সচিব নভেল করোনাভাইরাস টেস্টে পজিটিভ শনাক্ত হওয়ার পর থেকেই মার্কিন করোনা মোকাবিলা টাস্কফোর্সের শীর্ষ তিন কর্মকর্তা কোয়ারেনটাইনে রয়েছেন। ওই একই ঘটনার জেরে ভাইস প্রেসিডেন্ট এই সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

এদিকে হোয়াইট হাউজের প্রেসরুমে ব্রিফিংকালে একজন রিপোর্টার ম্যাকেনিকে মাস্ক না ব্যবহার করার কারণ জিজ্ঞেস করেন।

বিজ্ঞাপন

জবাবে ম্যাকেনি বলেন, তিনি রিপোর্টারদের থেকে যথেষ্ট দূরত্বে আছেন। আর রিপোর্টাররা সকলেই মাস্ক ব্যবহার করছেন, সুতরাং সমস্যা নেই।

প্রসঙ্গত, করোনাভাইরাস মোকাবিলায় হোয়াইট হাউজ টাস্কফোর্সের প্রধান ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স।টাস্কফোর্সের তিন সদস্য সংক্রমণ রোগ বিশেষজ্ঞ অ্যান্থনি ফাউচি, সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশনের (সিডিসি) পরিচালক রবার্ট রেডফিল্ড এবং খাদ্য ও ওষুধ প্রশাসনের (এফডিএ) প্রধান স্টিফেন হান কোয়ারেনটাইনে রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন