বিজ্ঞাপন

অসহায় মানুষের পাশে নটরডেম কলেজ ব্যাচ ’৮৭

May 13, 2020 | 8:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনায় ক্ষতিগ্রস্ত মধ্যবিত্ত, অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে নটরডেম কলেজ ‘৮৭ ব্যাচের বন্ধুরা।

বিজ্ঞাপন

বুধবার (১৩ মে) রাজধানীর সেগুনবাগিচা এলাকায় ছিন্নমূল মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১০ দিনের খাবার সমগ্রী বিতরণ করা হয়েছে। সেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশের মাধ্যমে এ ত্রাণ বিতরণ কর্মকাণ্ড পরিচালিত হয়।

খাবার সামগ্রীর মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৩ কেজি, ডাল ১ কেজি, লবণ ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, ছোলা ১ কেজি, মিষ্টি কুমড়া, লাউ, সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য। খাবার বিতরণ শুরুর আগে দেশবাসীর জন্য দোয়া করে সবার সুস্থতা কামনা করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন জুম বাংলাদেশের প্রধান উপদেষ্টা খালেদ হুসাইন, সভাপতি রুহুল আমিন সেলিম, সহসভাপতি জেরিন সুলতানা, প্রতিষ্ঠাতা এসটি শাহীন, চিফ কো-অর্ডিনেটর রাজিব সরকার, তাহমিনা মেরী, সাদেকুল ইসলাম, মিজান রহমানসহ জুম বাংলাদেশের ভলান্টিয়ার্সরা।

স্কুলের প্রতিষ্ঠাতা এসটি শাহীন নটরডেম কলেজ ব্যাচ ’৮৭-কে ধন্যবাদ জানিয়ে বলেন, ’৮৭ ব্যাচ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত। এর আগেও তাদের সহযোগিতায় আমরা হাতিরঝিলে ছিন্নমূল মানুষের মাঝে ১০ দিনের খাবার সামগ্রী বিরতণ করেছি। সহযোগিতা পেলে আমরা আমাদের কর্মকাণ্ড অব্যহত রাখব। আমরা এ পর্যন্ত তাদের সহযোগিতায় ১৫০টি পরিবারকে ১০ দিনের খাবার সামগ্রী দিতে পেরেছি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, জুম বাংলাদেশ একটি স্বেচ্ছাসেবী সংগঠন এটি কাজ করে মূলত সুবিধাবঞ্চিত পথ শিশুদের নিয়ে। ঢাকা ও ঢাকার বাইরে পাঁচটি স্কুলের মাধ্যমে এসব শিশুদের একবেলা খাবার ও শিক্ষা কার্যক্রম নিশ্চিত করে সংগঠনটি।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন