বিজ্ঞাপন

লকডাউনেই মুক্তি অমিতাভের সিনেমা

May 14, 2020 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অমিতাভ বচ্চন অভিনীত ‘গুলাবো সিতাবো’ মুক্তি পাবে আগামী ১২ জুন। তবে করোনাভাইরাসের কারণে ভারত জুড়ে চলমান লকডাউনের মধ্যে এটি মুক্তি পেলেও, আপাতত চলবে না কোনো সিনেমা হলে। এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে।

বিজ্ঞাপন

‘গুলাবো সিতাবো’র কাহিনি কমেডি ও ড্রামার মিশেলে তৈরি। প্রসঙ্গে অমিতাভ বলেছিলেন, ‘গুলাবো সিতাবো’তে জীবনেরই বিভিন্ন নাটকীয় মুহূর্ত উঠে আসবে। সুজিত আমাকে চিত্রনাট্য শোনাতেই আমি কাজ করতে রাজি হয়ে যায়। এই ছবিতে আমার চরিত্রের মধ্যেও বিভিন্ন পরত রয়েছে। আয়ুষ্মান খুরানার মতো প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করেও ভালো লেগেছে।’

‘গুলাবো সিতাবো’য় ব্যতিক্রম লুক ধারণ করেছেন বিগ বি। পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকটা কথা জানার পরই উৎসাহী হয়ে পড়েন অমিতাভ। এই বিশেষ মেকআপের জন্য শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাকে সময় দিতে হতো। বিদেশ থেকে বিশেষ টিম আনা হয় এর জন্য। ছবিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে।

বিজ্ঞাপন

ছবিতে লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফে দেখা যাবে অমিতাভকে। সঙ্গে সাদা ভ্রূ প্রকাণ্ড নাকের ওপর হাই পাওয়ারের চশমা ও কপালে বলিরেখা স্পষ্ট। মাথায় পরে থাকা ফেজ টুপির উপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি কুর্তা। এ ছবির পটভূমি লখনউ। ভারতের বিভিন্ন প্রান্ত ছাড়াও শুটিং হয়েছে রাশিয়া, যুক্তরাজ্য ও ইউরোপের কিছু শহরে।

এর আগেও সুজিত সরকারের আলাদা আলাদা ছবিতে অমিতাভ ও আয়ুষ্মান অভিনয় করেন।‘পিকু’তে দেখা যায় বিগ বি ও দীপিকা পাডুকোনকে। আয়ুষ্মানের প্রথম ছবি ‘ভিকি ডোনার’ও সুজিতের। দুই ছবিই ব্যবসায়িকভাবে সফল।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন