বিজ্ঞাপন

জাতীয় দলের ক্রিকেটারদের পাঠানো ত্রাণ ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা

May 14, 2020 | 9:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: মহামারী করোনাভাইরাস সংকটে দুঃস্থদের জন্য জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি, তামিম, মাহমুদুল্লাহদের দেওয়া ত্রাণ ছিনতাইয়ের ঘটনায় ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

জানা যায়, গত ৪মে জাতীয় দলের টিম বয় নাসির গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ের লংগাইর ইউনিয়নের বাঙ্গালকান্দি ও সৈয়দ পাড়া গ্রামে ত্রাণ নিয়ে এসেছিলেন। ত্রাণ বিতরণের সময় নাসির মিয়া ও তার দুই ভাইকে আহত করে ত্রাণ ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠে লংগাইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল্লাহ্ আল-আমীন বিপ্লবের  সমর্থকদের বিরুদ্ধে। পরে পাগলা থানায় পাঁচ জনের নামে মামলা একটি মামলা হয়।

পাগলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান জানান, প্রশাসনকে অবহিত না করে ত্রাণ দেওয়া নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে মামলা নেয়। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে লংগাইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল্লাহ্ আল-আমীন বিপ্লব জানান, স্থানীয় প্রশাসনকে না জানিয়ে, রাতের বেলায় কোন পরিচয় না দিয়ে ত্রাণ দেওয়া নিয়ে পারিবারিক কলহের মাঝে বাকবিতণ্ডার এক পর্যায়ে মারামারি হয়। একটি ভুল বোঝাবুঝির ফলে এ ঘটনা ঘটেছে। ঘটনাটিকে একটি মহল অন্য দিকে ধাবিত করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন