বিজ্ঞাপন

টুথপেস্ট কিনতে গিয়ে নিষিদ্ধ হলেন কোচ

May 15, 2020 | 1:38 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে দু’মাসেরও বেশি সময় ধরে শীর্ষ কোনো প্রতিযোগিতার লাইভ ফুটবল দেখতে পারেনি ফুটবলপ্রেমীরা। সবকিছু ঠিক থাকলে সেই আক্ষেপ ঘুচতে যাচ্ছে আগামী শনিবার (১৬ মে)। জার্মান বুন্দেস লিগা মাঠে গড়ানোর কথা আগামীকাল। বুন্দেস লিগা পুনরায় শুরু হওয়ার দিনটা রোমাঞ্চিতই কাটতে পারতো হেইকো হারমিচকের। কিন্তু টুথপেস্ট সব শেষ করে দিল!

বিজ্ঞাপন

পুনরায় লিগ শুরু হওয়ার দিনে আগসবার্গ তাদের মাঠে আতিথেয়তা দেবে ভলসবার্গকে। কিছুদিন আগে আগসবার্গের প্রধান কোচের দায়িত্ব নেওয়া হারলিচকের প্রথম ম্যাচ হতে যাচ্ছিল এটি। কিন্তু লিগ শুরু হওয়ার উদ্বোধনী ম্যাচেই অভিষেক হওয়ার সুযোগটা হাতছাড়া করলেন লেভারকুসেনের সাবেক এই কোচ।

কোয়ারেনটাইনে থাকা অবস্থায় টুথপেস্ট শেষ হয়ে গিয়েছিল। সুপার মার্কেটে গিয়েছিলেন টুথপেস্ট কিনতে, যেটা বিধি ভঙ্গ। এই বিধি ভঙ্গের অপরাধে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন আগসবার্গের নতুন কোচ। এভাবে নিষেধাজ্ঞায় পড়াটা হয়তো বিব্রতকরও বটে।

৪৮ বছর বয়সী কোচ অবশ্য নিজের ভুলট স্বীকার করে নিচ্ছেন। বলেছেন, ‘হোটেলের বাইরে গিয়ে আমি ভুল করে ফেলেছি। যদিও আমি হোটেল থেকে বের হওয়া ও পরের সময়টাতে সকল স্বাস্থ্যবিধি মেনেই গিয়েছিলাম। তারপরও এটা ভুল, সাধারণ মানুষদের জন্য রোল মডেল হওয়ার মতো কাজ না এটি। টুথপেস্ট শেষ হয়ে গিয়েছিল বলে বাইরে গিয়েছিলাম আমি।’

বিজ্ঞাপন

নতুন করে লিগ শুরুর জন্য বেশি কিছু নিয়ম তৈরি করেছে বুন্দেস লিগা কর্তৃপক্ষ। সম্প্রতি ৫১ পৃষ্ঠার একটি নির্দেশিকা দিয়েছে কর্তৃপক্ষ। ফুটবলার, স্টাফ ও গণমাধ্যমকর্মীদের টিম হোটেলে থাকা থেকে শুরু করে মাঠে কীভাবে আসবেন, ম্যাচের কার কোন সীমাবদ্ধতা থাকবে সব বিস্তারিত বলা হয়েছে নির্দেশিকায়।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন