বিজ্ঞাপন

তাহসান-মিমের লকডাউন স্বল্পদৈর্ঘ্য ‘কানেকশন’

May 16, 2020 | 6:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সঙ্গীতশিল্পী তাহসান খানের সাথে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বহু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। সেগুলো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের তারা দুজন অভিনয় করলেন একটি স্বল্পদৈর্ঘ্যে।

বিজ্ঞাপন

‘কানেকশন’ নামের স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করছেন রায়হান রাফি। চলচ্চিত্রটির গল্প নিয়ে রাফি বলেন, এ লকডাউনের মধ্যেও দুটা মানুষের ভালোবাসা ও তা পাওয়ার গল্প ‘কানেকশন’। এ সময়ে অনেকগুলোই স্বল্পদৈর্ঘ্যই বানানো হয়েছে, কিন্তু অন্যগুলোর সাথে কিছুটা হলেও দর্শক পার্থক্য খুঁজে পাবে। খুব একটা বুঝতে পারবে না যে শিল্পীরা তাদের বাসায় বসে শুটিং করেছেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, তাহসান ভাই ও মিমের বাসা বেশ গুছানো এবং আমি তাদের দুজনেই বাসাতেই অনেক আগে গিয়েছিলাম। যার কারণে তাদেরকে ভিডিও কলে ফ্রেম বুঝিয়ে দিতে সুবিধা হয়েছে। দুজনের বাসাতেই ক্যামেরা স্ট্যান্ড ছিলো। স্ট্যান্ডে একটি ক্যামেরা ছিলো যেটায় ফুটেজ নেওয়া হয়েছে এবং আরেকটা ফোনে ভিডিও কলে তাদেরকে ফ্রেম দেখিয়ে দিচ্ছিলাম।

‘কানেকশন’র গল্প ভাবনা তাহসানের। চিত্রনাট্য যৌথভাবে রায়হান রাফি ও মাসুদ উল হাসান। সংলাপ লিখেছেন বুলবুল মাসুদ।

রাফি জানালেন, ৩-৪ দিন লেগেছে পুরো শুটিং শেষ করতে। সবমিলিয়ে ১৫-২০ মিনিট দৈর্ঘ্য দাঁড়াবে। এর সঙ্গীত পরিচালনা করবেন তাহসান। পুরো সম্পাদনা শেষে যদি মনে হয় কোন গান রাখা লাগবে তাহলে একটি গানও বানানো হবে।

ঈদের দুদিন আগে ‘কানেকশন’ মুক্তি দেওয়া হবে বলে জানালেন রাফি। মুক্তি পাবে মিমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন