বিজ্ঞাপন

সংসার ভাঙলো অপূর্বের

May 17, 2020 | 8:13 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

লকডাউনের সময়টা মানুষের অস্থির যাচ্ছে। দেশের মানুষের মন মানসিকতাও খুব একটা ভালো নেই। এ খারাপ সময়ে আরেকটি খারাপ খবর এলো। জনপ্রিয় নাট্যভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সংসার ভাঙ্গার খবর এলো। আর এ খবরটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন অপূর্বের স্ত্রী নাজিয়া হাসান অদিতি।

বিজ্ঞাপন

ঘণ্টা খানেকের প্রচেষ্টায় অপূর্বকে ফোনে না পাওয়া গেলো অদিতির সাথে কথা হয় সারাবাংলার সাথে।বিবাহ বিচ্ছেদের খবরটি নিশ্চিত করে শুধু বললেন, ‘এ বিষয়ে আর কোন মন্তব্য করতে রাজি না’।

নাট্যপাড়ায় গত কয়েক মাস ধরেই গুঞ্জন ছিলো অপূর্ব-অদিতি আলাদা থাকছেন। তাদের ভিতরে মনোমালিন্যের কারণ হিসেবে অনেক কিছুই শোনা যাচ্ছে।

তবে অদিতি কোন কারণ বলতে রাজি হননি। তিনি শুধুই বলেন, ‘কোন দিন যদি মনে হয় কী কারণে বিচ্ছেদ হয়েছে তা জানানো উচিত তাহলে জানাবো, এখন কিছুই বলবো না।’

বিজ্ঞাপন

এর বেশি কিছু জানা সম্ভব হয়নি অদিতির কাছ থেকে। ফোন কেটে দেন তিনি। অদিতিকে ফোনে পাওয়া গেলেও অভিনেতা অপূর্বকে পাওয়া যায়নি।

২০১১ সালের ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। ২০১৪ সালের জুন মাসে বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম আয়াশ। অদিতিকে বিয়ে করার আগে জিয়াউল ফারুক অপূর্ব পালিয়ে বিয়ে করেন আরেক অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভাকে। বিয়ের কিছুদিন পরই তাঁদের বিচ্ছেদ ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন