বিজ্ঞাপন

পরিবারসহ কোয়ারেনটাইনে নাওয়াজউদ্দিন

May 18, 2020 | 6:14 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেতা নাওয়াজউদ্দিন সিদ্দিকী বিশেষ ভ্রমণ পাস নিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলেন। করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের কারণে পুলিশের অনুরোধে ১৪ দিনের হোম কোয়ারেনটাইনে যেতে হচ্ছে তাকে। অবশ্য একা না, তার সাথে তার পরিবারকেও কোয়ারেনটাইনে থাকতে হবে।

বিজ্ঞাপন

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা যায়, ভারতের মুজফ্ফর নগর জেলার বুধানা গ্রামে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে হবে অভিনেতা ও তার পরিবারকে। নওয়াজ ও তার পরিবারের সবার মে়ডিক্যাল পরীক্ষা হয়েছে তবে কোভিড-১৯ শনাক্ত হয়নি।

১৫ মে ট্রাভেল পাস নিয়ে মুম্বাই থেকে নিজের গ্রামে পৌঁছন নওয়াজ। তারপরেই ২৫ মে পর্যন্ত পরিবারসহ তাকে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

নওয়াজের মা, ভাই এবং ভাইয়ের বউও একই গাড়িতে করে গ্রামে এসেছেন। বলিউড তারকা জানান, পুরো রাস্তায় প্রায় ২৫ বার মেডিক্যাল স্ক্রিনিংয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাদের।

স্থানীয় পুলিশ কর্মকর্তা কুশলপাল সিং বলেন, স্বাস্থ্য দফতরের লোকেরা নওয়াজউদ্দিনের বাড়িতে গিয়েছেন এবং সবটা দেখে বুঝে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়েছেন।

এদিকে ভারত জুড়ে আজ থেকে শুরু হয়েছে চতুর্থ দফার লকডাউন। সেইসঙ্গে চলবে সান্ধ্যকালীন কারফিউ। এর মধ্যেই ওয়েবে আসতে চলেছে নওয়াজউদ্দিনের নতুন সিরিজ ‘ঘুমকেতু’।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন