বিজ্ঞাপন

এস আলম পরিবারের ৬ সদস্য করোনায় আক্রান্ত

May 18, 2020 | 7:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ‘এস আলম’ পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তবে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ সুস্থ আছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

রোববার (১৭ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নমুনা পরীক্ষায় ছয়জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর নগরীতে তাদের একটি বাড়ি লকডাউন করেছে পুলিশ।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী মিয়া সারাবাংলাকে জানিয়েছেন, এস আলম পরিবারে করোনায় সংক্রমিত ৬ জনের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন নারী।

বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যানুযায়ী, আক্রান্তদের মধ্যে চারজন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ভাই এবং অপরজন এক ভাইয়ের স্ত্রী।

বিজ্ঞাপন

আক্রান্তরা হলেন- এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, শহীদুল আলম ও ওসমান গণি এবং তাদের মধ্যে একজনের স্ত্রী।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক সারাবাংলাকে বলেন, ‘স্বাস্থ্য বিভাগের নির্দেশে আমরা নগরীর পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর সড়কে একটি বাসা লকডাউন করেছি। ওই বাসায় ছয়জন আক্রান্ত বলে আমরা জানতে পেরেছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন