বিজ্ঞাপন

বিটিআরসিতে ‘মঙ্গলবার’ হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন

May 18, 2020 | 10:42 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দাবির সাড়ে ১২ হাজার কোটি টাকার মধ্যে আদালতের নির্দেশে আপাতত দুই হাজার কোটি টাকার শেষ কিস্তির হাজার কোটি টাকা জমা দিতে যাচ্ছে গ্রামীণফোন।

বিজ্ঞাপন

সোমবার (১৮ মে) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে গ্রামীনফোণ জানায়, আগামী ৩১ মে এর মধ্যে বিটিআরসিতে এই টাকা জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। তবে বিটিআরসির পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার (১৯ মে) গ্রামীণফোনের কাছ থেকে টাকা গ্রহণের জন্য দিন ধার্য হয়েছে।

গ্রামীণফোনের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই কিস্তির মাধ্যমে বিটিআরসিতে মোট দুই হাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন। এর আগে গত ২৩ ফেব্রয়ারি বিটিআরসিতে এক হাজার কোটি টাকা জমা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রামীণফোন বাংলাদেশের আইন ব্যবস্থা ও মাননীয় সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। সেইসঙ্গে প্রতিষ্ঠানটি ভবিষ্যত ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহকসেবার মানোন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে।

বিজ্ঞাপন

গ্রামীণফোন তার অবস্থান পুনর্ব্যক্ত করে বলতে চায়, বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ণ বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধ নিষ্পত্তি করতে আগ্রহী।

এই সমন্বয়যোগ্য অবশিষ্ট অর্থ জমা দিয়ে গ্রামীফোন রিভিউ পিটিশনের সম্পর্কিত আদালতের আদেশের ওপর সম্পূর্ণ আস্থা প্রকাশ করছে। গ্রামীণফোন সাম্প্রতিক সময়ে বিটিআরসির সহযোগিতামূলক কার্যক্রমকে সাধুবাদ জানায় এবং সেইসঙ্গে ব্যবসায়িক কর্মকাণ্ড সম্পূর্ণ স্বাভাবিক করতে বিটিআরসির কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছে।

এদিকে নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি বলছে, মঙ্গলবার মোবাইল অপারেটর গ্রামীণফোনের কাছ থেকে কমিশন কর্তৃক এক হাজার কোটি টাকা গ্রহণের দিন ধার্য রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন