বিজ্ঞাপন

পুলিশ আসার খবরে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে ১ জনের মৃত্যু

May 18, 2020 | 11:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডার এক ভবনে জুয়া খেলার সময় পুলিশ আসার খবরে পালাতে গিয়ে নিচে পড়ে ইউনুস (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ মে) সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে আটটার দিকে মৃত ঘোষণা করেন।

ইউনুসের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ইটবাজিতপুর গ্রামে। পরিবার নিয়ে সে মেরুল বাড্ডা নিমতলী এলাকায় থাকতো। আর সিএনজিচালিত অটোরিকশা চালাতো ইউনুস।

ইউনুসের ভাতিজা ফারুক ব্যাপারী বলেন, ‘আমরা জানতে পেরেছি, সে মেরুল বাড্ডা নিমতলী মসজিদের পাশে একটি তিনতলা বাড়ির ভেতর জুয়া খেলছিল আরও কয়েকজনের সঙ্গে। সন্ধ্যার সময় পুলিশ ওই বাসায় রেইড দিলে বাসার পেছনের জানালা দিয়ে রশি বেয়ে নামার সময় পড়ে আহত হয় ইউনুস। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম জানান, সন্ধ্যার পর এক সোর্সের মাধ্যমে জানতে পারি, ওই বাসায় জুয়ার আসর বসেছে। পরে পুলিশ ওই বাসায় যায়। তবে বাসার দরজা বাইরে থেকে বন্ধ পায়। এ সময় দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে ভিতরের লাইটও বন্ধ দেখতে যায়। এরপর পুলিশ ফিরে আসে। পরবর্তী সময় জানতে পারি, একজন জানালা দিয়ে পড়ে গেছে। পরে আবার সেই বাসায় গিয়ে দরজা খুলে ভিতরে ঢুকে দেখি জানালা খোলা। সেখানে একটা বাঁশ ও রশি ঝুলানো। ধারণা করা হচ্ছে, জুয়ার আসর থেকে পালাতে গিয়ে নিচে পরে তার মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে। মৃতদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন