বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশনায় রূপগঞ্জে ৪শ পরিবারে খাদ্য বিতরণ

May 18, 2020 | 8:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ও গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজার নির্দেশনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র চার শতাধিক প‌রিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ মে) দুপু‌রে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বাগবের, দক্ষিণবাগ ও বৈরাগবাড়ি এলাকায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, বস্ত্র ও পাটমন্ত্রীর এপিএস এমদাদুল হক, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলী, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ম‌নিরুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি শাহ মোহাম্মদ জিলানী ভান্ডারী, ইউনিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো. মোহন মিয়া, ইউনিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, ইউনিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সহসভাপ‌তি মিঠু খন্দকার, আওয়ামী লীগ নেতা নবী হো‌সেন, কাওসার আহ‌মেদ ও মুরাদ হাসান, যুবলীগ নেতা জয়নাল আবেদীনসহ স্থানীয় ব্যক্তিরা উপ‌স্থিত ছিলেন।

এদিকে, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার দীঘিবরাবো এলাকায় তারাবো পৌর সেলুন মালিক সমিতির ১২৬ সদস্যের পরিবারের মা‌ঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন। সোমবার বিকেলে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ও তারাবো পৌরসভার মেয়র হা‌সিনা গাজীর নির্দেশনায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন