বিজ্ঞাপন

নতুন শাকিবের পরিচিত গল্প

March 4, 2018 | 12:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আবারও ঝড় তোলার অপেক্ষায় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। প্রেক্ষাগৃহের হিসাবটা শুরু হবে আরো পরে। তার আগে অনলাইনে ঝড় ওঠার প্রতীক্ষায় প্রযোজক। রোববার প্রকাশ পেয়েছে শাকিব অভিনীত নতুন সিনেমা ‘চালবাজ’ এর ট্রেইলার।

দর্শকরা দেখতে পাবেন নতুন এক শাকিব খানকে। গত কয়েক বছর ধরেই নতুন লুকে, নতুন চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন শাকিব। ‘চালবাজ’ সিনেমাতেও হয়েছে তেমনি। ছবিতে শাকিব কখনো ঠকবাজ, ধড়িবাজ, রংবাজ তো বটেই, আর সিনেমার শেষধাপে তাকে দেখা যাবে প্রেমবাজ হিসেবেও। অ্যাকশন, কমেডি, সংলাপ আর রোমান্সে ভরপুর ‘চালবাজ’।

বিজ্ঞাপন

সিনেমার সুরমা চোখের শাকিবের বিপরীতে আছেন কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। ‘চালবাজ’ এই জুটির দ্বিতীয় সিনেমা। শাকিবের লুক দেখে সবাই প্রসংশাই করবেন। কিন্তু গল্পখোরদের জন্য কিছুটা বিষাদের হবে ‘চালবাজ’।

ট্রেইলার দেখে অনেকে হয়ত আন্দাজ করতে পারছেন সিনেমার গল্প। তাতে করে শাকিব খানের অভিনয়ের ভিন্ন রকম গল্প দেখার স্বাদটা হয়ত এবারো মিটছে না গল্পখোরদের।

বিজ্ঞাপন

যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। পরিচালনা করেছে বাংলাদেশের অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন