বিজ্ঞাপন

ঈদে ইভা রহমানের একক সঙ্গীতানুষ্ঠান

May 19, 2020 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রতি বছর ঈদ মানে কণ্ঠশিল্পী ইভা রহমানের একক সঙ্গীতানুষ্ঠান। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। তিনি ‘মনের কথা’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এটিএন বাংলায়। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়।
ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। আর গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

বিজ্ঞাপন

এবারের অনুষ্ঠানে মন থেকে দূরে নয়, মনে আল্পনা এঁকেছি, মন সাগরে ভাসি, মন আমার, মনের মতো তুমি, মনের না বলা কথা, মনে পড়ে যায়, মনের শহর, মনের যে কথা এবং মন তরী অ্যালবাম থেকে নির্বাচন করা হয়েছে। গানগুলোর কথা লিখেছেন প্রদীপ সাহা, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, স্বপ্নীল, শেখ রেজা শানু এবং রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ।

‘মনের কথা’ অনুষ্ঠানে ইভা রহমান গাইবেন মন থেকে দূরে নয়, তুমি আসবে বলে কাল, পৃথিবীটা সূর্যের চারিদিকে, আমার চাঁদের আলো, মনের মতো তুমি, না বলা কথা, ঝিকিমিকি ঝিকিমিকি জ্বলে, কিছু স্বপ্ন কখনো পুরণ, মনের শহর, তুমি আসবে বলে এবং একা মন তরী শিরোনামের গানগুলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন