বিজ্ঞাপন

টাঙ্গাইলে ৫ শ’ পরিবারের পাশে হকি তারকা প্রিন্স

May 21, 2020 | 1:07 am

স্পোর্টস করেসপন্ডেন্ট
ঢাকা: টাঙ্গাইলে অসচ্ছল কর্মহীন পাঁচ শত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক আরিফুল হক প্রিন্স।

বিজ্ঞাপন

টাঙ্গাইল শহরের নুতন বাস টার্মিনালে বাস শ্রমিক, শহরের সাবালিয়া, টাঙ্গাইল ক্লাব রোড ও টাঙ্গাইল প্রেসক্লাব এলাকায় গত মঙ্গলবার (১৯ মে) দুপুরে পাঁচ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এর আগে গত বুধবার (১৩ মে) আরিফুল হক প্রিন্স জেলার দেড় শতাধিক প্রাক্তন ও বর্তমান ফুটবলার, ক্রিকেটার এবং হকি ও অ্যাথলেটদের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পিয়াজ ও লবণ।

বিজ্ঞাপন

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শ্রমিক নেতা ও বাসকোচ মিনিবাস শ্রমিক ইউনিয়ন নগরজলফৈ বাইপাস রোড পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মোতালেব হোসেন ও টার্মিনাল কমিটির সাধারণ সম্পাদক আজিজ সিকদার ও সহসভাপতি বাবলু মিয়া, টাঙ্গাইল জেলা প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি ও রড-রাজ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মোঃ মজনু মিয়া, টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টাস ফোরামের সাধারণ সম্পাদক মহব্বত হোসেন, টাঙ্গাইল প্রতিদিনের সম্পাদক মোস্তাক হোসেন ও মোহামেডান ক্লাব হকি টিমের সহকারি ম্যানেজার সোহেল রানা।

এ বিষয়ে আরিফুল হক প্রিন্স জানান, করোনা ভাইরাসের প্রভাবে স্বল্প আয়ের দিনমজুর, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন