বিজ্ঞাপন

সাত অতিথি’র সঙ্গে নওশাবার ঈদ আড্ডা

May 21, 2020 | 4:58 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ তো এমনই। বন্ধু কিংবা আত্মীয়ের বাসায় যাওয়া, খাওয়া-দাওয়া আর আড্ডাবাজি। এটাই নিয়মিত চিত্র। কিন্তু এবারের ঈদুল ফিতরটা একেবারেই উল্টো। কারো বাসায় যাওয়া যাবে না, প্রয়োজন না হলে বাইরে বের হওয়া যাবে না, কারো সঙ্গে দেখা করতে চাইলে বা কথা বলতে চাইলেও সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। এতো শর্তে কি আর ঈদের আনন্দ হয়? হয় না নিশ্চয়ই।

বিজ্ঞাপন

আর সে কারণেই হয়ত কিছু বিধি নিষেধ থাকা সত্ত্বেও ঈদে অভিনেত্রী নওশাবার সঙ্গে দেখা যাবে সাত জন অতিথিকে। তবে না, নওশাবার বাসায় নয়। এই করোনা পরিস্থিতির মধ্যে কারো বাসায় না যাওয়ার পরামর্শই দিচ্ছেন তারকারা। নওশাবাকে তাই অতিথিদের সঙ্গে দেখা যাবে অনলাইনের মাধ্যমে।

ঈদ আয়োজনে ছোট পর্দা থাকে জমজমাট। করোনার মধ্যে এই জমজমাট ভাবটাতে কিছুটা ভাটা পড়লেও, একেবারে কমেযায়নি। আর এই জমজমাট ভাবের অংশ হিসেবেই অভিনেত্রী নওশাবা অংশ নিয়েছেন ‘স্টার টক’ অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে। এর মাধ্যমে নওশাবা প্রথমবারের মতো ঈদের কোনো অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘উপস্থাপনার কজটি নাটক-সিনেমায় অভিনয়ের মতো মনে হলেও কাজটি মোটেও সহজ না এবং অভিনয়ের চেয়ে ভিন্ন। আমার মনে হয়েছে অনুষ্ঠানে গতি-প্রকৃতি-ধরণ কিংবা আনন্দদায়ক বা মজার করে তোলার মূল দায়িত্বটা থাকে সঞ্চালকের। তাই কাজটি আমার জন্য চ্যালেঞ্জের ছিল। বাকিটা দর্শক বলতে পারবেন।’

বিজ্ঞাপন

‘স্টার টক’ অনুষ্ঠানে নওশাবা’র অতিথি হয়ে যারা থাকবেন তারা হলেন- মিশা সওদাগর, চঞ্চল চৌধুরী, মাহিয়া মাহি, ইয়ামনি হক ববি, জান্নাতুল ফেরদৌস ঐশীসহ আরও দুজন তারকা। অনুষ্ঠানটি ঈদ অয়োজনে প্রচার হবে বিজয় টেলিভিশনে। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় প্রচার হবে অনুষ্ঠানটি। তানভীর সিদ্দিকীর ভাবনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন প্রতীক আকবর।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন