বিজ্ঞাপন

চট্টগ্রামে মৃত পুলিশ সদস্যের নমুনায় করোনা শনাক্ত

May 21, 2020 | 8:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে মারা যাওয়া এক পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামের দুজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টেবল পদে কর্মরত মো. মোখলেছুর রহমান মঙ্গলবার (১৯ মে) সকালে মারা যান। পরে তার নমুনা সংগ্রহ করা হয়। বুধবার রাতে নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ এসেছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) এস এম রাশিদুল হক।

৫৭ বছর বয়সী কনস্টেবল মো. মোখলেছুর রহমান চট্টগ্রাম জেলা পুলিশের অধীনে আদালতে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে। থাকতেন নগরীর হালিশহরে জেলা পুলিশ লাইনের ব্যারাকে।

বিজ্ঞাপন

এসপি এস এম রাশিদুল হক সারাবাংলাকে বলেন, ‘কনস্টেবল মোখলেছুরকে মঙ্গলবার ভোরে সেহেরি খাওয়ার জন্য ডাকতে গেলে তাকে অজ্ঞান অবস্থায় বিছানায় পাওয়া যায়। পরে দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ডাক্তার বলেন, তিনি আগেই মারা গেছেন। পরে তার নমুনা সংগ্রহ করা হয়।’

এসপি জানান, কনস্টেবল মোখলেছুরের অ্যাজমা ছিল। আড়াই বছর ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। বয়স বেশি হওয়ায় করোনা পরিস্থিতি শুরুর পর তাকে আদালতে কর্মস্থলে পাঠানো থেকে বিরত রাখা হয়েছিল।

এর আগে, গত ১৫ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএমপির এক পুলিশ সদস্যের মৃত্যু হয়। নমুনা পরীক্ষায় তার শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

মৃত পুলিশ সদস্য নাইমুল হক (৩৮) সিএমপির ট্রাফিক বিভাগের বন্দর জোনে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার বাসা নগরীর আমবাগান এলাকায়।

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন