বিজ্ঞাপন

তানজিন তিশা-অপূর্বের সাথে পরিচালক তপু খানের মেয়ে

May 22, 2020 | 3:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

তরুণ প্রজন্মের জনপ্রিয় নাট্য নির্মাতা তপু খানের একমাত্র মেয়ে ওয়াজিহা ফারজিন খান প্রথমবারের মতো কোন নাটকে অভিনয় করছে। তবে নাটকটি তপু খানের পরিচালনায় তৈরি হয়নি। ‘মিসিং’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।  ঈদের ২য় দিন বাংলাভিশনের পর্দায় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে নাটকটি।

বিজ্ঞাপন

‘মিসিং’ নাটকটিতে অপুর্ব ও তানজিন তিশার  মেয়ের চরিত্রে অভিনয় করেছে ওয়াজিহা ফারজিন খান। এছাড়া তুর্জ,রত্না খান, মুকিত জাকারিয়াসহ আরো অনেকে। টেলিভিশনে প্রচারের পর নাটকটি ইউটিউব চ্যানেল সরয়ারটিউবে ঈদের ৩য় দিন দুপুর ১২ টায় প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

তপু খাান বলেন, ‘খুব ভাল লাগছে মেয়ে অভিনয় করেছে ভেবে, কদিন আগে সে একটা ফটোশুটেও অংশগ্রহণ করেছে, মাত্র আড়াই বছরে মেয়ের এসব সাফল্য বাবা হিসেবে উপভোগ করছি। কাজল আরেফিন ভাল মানের পরিচালক, খুব যত্ন সহকারে কাজটি করেছেন। অপূর্ব, তিশাসহ যারা আমার মেয়ের সহশিল্পী ছিলেন সবাই খুব সহযোগিতা করেছে আমার মেয়েকে। ও যখন যা করতে চেয়েছে তা করতে দিয়ে শুটিং করানো হয়েছে, এক কথায় মেয়ের ইচ্ছেমতে তারা শুটিং করেছে। চিত্রগ্রাহক নাজমুলও অনেক ধৈর্য সহকারে দৃশ্য ধারণ করেছেন। আমি বাবা হিসেবে আমার মেয়েকে দিয়ে শুটিং করাতে গেলে হয়ত অনেকটাই কষ্ট হত এভাবে লাইট ক্যামেরা সবকিছুর সঙ্গে সমন্বয়টা করতে। এই নাটকের সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন