বিজ্ঞাপন

যেদিন জামাল ভূঁইয়ার কাছে ছুটে গিয়েছিলেন আলিয়া ভাট!

May 22, 2020 | 6:06 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: না ভুল পড়ছেন না। একেবারে সত্য ঘটনা। বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে পরিচয় হতে এক বলিউড অভিনেত্রী ছুটে গিয়েছিলেন দেখা করতে। এতোদিন গুঞ্জন হলেও আজকে তার সত্যতা মিললো। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট পরিচয় হওয়ার জন্য জামাল ভূঁইয়ার কাছে গিয়েছিলেন।

কবে আর কখন গিয়েছিলেন পাঠকদের মনে সেই প্রশ্নটাও নিশ্চয়ই বাজছে। বেশি বিলম্ব করছি না।

বিজ্ঞাপন

গত বছরের অক্টোবরের ঘটনা। বিশ্বকাপের বাছাইপর্বের এক ম্যাচ খেলতে ভারতে গিয়েছিল বাংলাদেশ। ম্যাচের ঠিক আগ মুহূর্তে দেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে পরিচয় হয়ে শুভকামনা জানাতে গিয়েছিলেন বলিউডের রঙিন পর্দার তারকা আলিয়া ভাট।

মজার বিষয় হলো সেসময় আলিয়াকে চিনতেন না জামাল!

সেই অভিজ্ঞতার কথাগুলো আজকে দর্শকদের সঙ্গে বিনিময় করেছেন লাল-সবুজদের অধিনায়ক। শুক্রবার বাফুফের লাইভ আড্ডায় তিনি ভারত ম্যাচের অভিজ্ঞতা বলতে বলতে এই ‘আলিয়া গুঞ্জন’ প্রসঙ্গ নিয়ে ব্যাখ্যা করেন।

জামাল ভূঁইয়ার মুখেই শুনুন সেই কথা, ‘ম্যাচের আগে হোটেলের লবিতে ছিলাম। একজন এসেছিল। তার সঙ্গে একজন মেয়ে এসেছিল। খুবই সুন্দর দেখতে। আমি জানতাম কে ছিল সে। আমি এখনও জানি না কে ছিল সে। তবে সে বলেছে তার নাম আলিয়া ভাট। আমি তার দিকে তাকাচ্ছিলাম। ভাবছিলাম কে আলিয়া ভাট!’

বলিউডের সিনেমা সেভাবে দেখা হয় না বলেই তাকে চিনতেন না বলে জানিয়েছেন জামাল। তবে জানলে অবশ্যই আলিয়ার সঙ্গে ফ্রেমবন্দী হওয়ার সুযোগ হাতছাড়া করতেন না জানালেন তিনি, ‘তারপর আমি উপলব্ধি করলাম সে বড় বলিউড তারকা। আমি অনুতপ্তবোধ করি যে আমি ছবি তুলতে পারি নাই। আমি তখন চিনতাম না।’

জামালের স্বীকারোক্তির পর অবশ্য গুঞ্জন সত্যি হলো।

তবে শুধু আলিয়া ভাট নয় ভারত ম্যাচের পর অনেক ভারতের সমর্থকই জামালের কাছে ছুটে এসেছিলেন ফ্রেমবন্দী হতে। অটোগ্রাফ নিতে। সেই গল্পসহ সেই ম্যাচের অভিজ্ঞতা শেয়ার করেছেন জেবি সিক্স।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন