বিজ্ঞাপন

র‍্যাবিটহোলে ‘ক্রিকাড্ডা’— আজকের অতিথি আনামুল হক বিজয়

May 22, 2020 | 8:51 pm

স্পোর্টস ডেস্ক

বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাসের এই দুঃসময়ে থেমে আছে স্বাভাবিক জীবনযাত্রা। থেমে আছে ক্রিকেটের সকল আয়োজন। এই অপ্রত্যাশিত অবসরে ক্রিকেটারেরা অনেকেই নানা কাজে ব্যস্ত রাখছেন নিজেদের। ক্রিকেটারেরা করোনা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি এই একঘেয়ে সময়ে দর্শকদের একটু আনন্দ দিতে অনেকেই বেছে নিচ্ছেন নানা উপায়। জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল যেরকম সতীর্থ, সাবেক এবং আন্তর্জাতিক ক্রিকেটারদের নিয়ে প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে আসছেন লাইভে, আয়োজন করছেন জমজমাট আড্ডার।

বিজ্ঞাপন

তেমনি ক্রিকেটারদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক আড্ডার আয়োজন নিয়ে এসেছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের জনপ্রিয় দল 'গাজী গ্রুপ ক্রিকেটার্স'। ক্রীড়া সাংবাদিক তায়িব অনন্তের উপস্থাপনায় দেশের জনপ্রিয় ব্রডকাস্টিং মাধ্যম র‍্যাবিটহোলবিডির প্ল্যাটফর্মে আয়োজিত হচ্ছে ক্রিকেটার্স গসিপ শো 'গাজী গ্রুপ ক্রিকেটার্স প্রেজেন্টস- ক্রিকাড্ডা উইথ অনন্ত'।

জাতীয় দলের ক্রিকেটার, বিভিন্ন বয়সভিত্তিক দলের সদস্য ও ক্রিকেট ব্যক্তিত্বদের নিয়ে এই আয়োজনটি প্রচারিত হবে রাত সাড়ে ১১ টায় র‍্যাবিটহোলবিডি ফেসবুক পেইজে (facebook.com/rabbitholebd) এবং র‍্যাবিটহোলবিডি স্পোর্টস ইউটিউব চ্যানেলে (Rabbitholebd Youtube Channel)

বিজ্ঞাপন

আজ রাতের ক্রিকাড্ডায় অতিথি হিসেবে থাকছেন উইকেট-রক্ষক এবং ডানহাতি ব্যাটসম্যান আনামুল হক বিজয়। আড্ডা হবে বিজয়ের সঙ্গে, জানা হবে তার ক্যারিয়ারের নানা রঙ আর উত্থান-পতনের গল্প, ব্যাক্তিগত পছন্দ-অপছন্দের কথা। ২০১৫ সালের সেই ঝড়ো শুরুর পর হঠাৎ আসা দুঃসময়ের গল্প, ব্যাট হাতে একের পর এক ম্যাচ রান না পাওয়া এবং সেখান থেকে ফিরে আসার গল্প। কথা হবে ক্যারিয়ারের বাকি সময়টায় আনামুল হক নিজেকে কোথায় দেখতে চান, কি অর্জন করতে চান সে লক্ষ্য নিয়েও।

গতকাল ক্রিকাড্ডার গতকালের এপিসোডের অতিথি ছিলেন বাংলাদেশ টি-২০ দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এর আগে অতিথি হিসেবে ছিলেন ব্যাটসম্যান সৌম্য সরকার।

তরুণক ব্যাটসম্যান আনামুল হক বিজয়কে জানতে, তার সঙ্গে আড্ডা দেখতে চোখ রাখুন র‍্যাবিটহোলবিডি ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

সারাবাংলা/আরএফ/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন