বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেলে ঈদের বেচা-কেনা

May 22, 2020 | 10:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: অভিনব কায়দায় আবাসিক হোটেলে কাপড়ের দোকান খুলে বেচা-কেনা করায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২২ মে) শহরের চৌরাস্তায় প্রাইম আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এসময় প্রাইম হোটেলের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন এই জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, উপ পুলিশ পরিদর্শক আনিসুর রহমান আনিসসহ পুলিশ সদস্যরা।

উপজেলা প্রশাসন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাউন প্লাজা (ন্যাশনাল ব্যাংকের নিচে) ৩য় তলায় গিয়ে দেখা যায় শতরুপা ফ্যাশনের মালিক মো. দুলাল দোকান বসিয়ে কাপড় বিক্রি করছেন। খদ্দেরদের জানানো হয়েছিল আবাসিক হোটেলে কাপড় বিক্রি চলছে।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, ‘সরকারি নির্দেশনা অমান্য করে কাপড় বিক্রি করার অপরাধে প্রাইম হোটেলের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। তৈরি পোশাক রাখার রুমগুলো তালাবদ্ধ করা হয়েছে।’

উল্লেখ্য, গত ১৮ মে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জেলা প্রশাসনের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক ঠাকুরগাঁওয়ের শপিংমল ও বিপনিবিতানগুলো বন্ধ ঘোষণা করা হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন