বিজ্ঞাপন

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেড় ডজন মামলার আসামির মৃত্যু

May 23, 2020 | 9:56 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হত্যা, ডাকাতি, মাদকসহ অন্তত দেড় ডজন মামলার মোস্ট ওয়ান্টেড আসামি শামীম হোসেন ওরফে হাসানের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) রাতে টঙ্গী বাজারের পাশে সেনাকল্যাণ ভবন এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

র‌্যাব কর্মকর্তা মামুন বলেন, রাত সোয়া ৮টার দিকে র‌্যাব-১-এর সদস্যরা খবর পান একদল মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টঙ্গী বাজারের পাশে সেনাকল্যাণ ভবনের কাছে মাজারবস্তি এলাকায় অবস্থান নিয়েছে।

পরে, রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের টহল দল সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে পড়ে যান এবং অন্যরা পালিয়ে যান। দুপক্ষের গোলাগুলিতে র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

মামুন আরও বলেন, ওই গুলিবিদ্ধ সন্ত্রাসীকে উদ্ধার করে স্থানীয় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এছাড়াও, ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, আট রাউন্ড গুলিসহ ৮০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলেও এই র‌্যাব জানায়।

এদিকে, তাৎক্ষণিকভাবে জানা গেছে মৃত সন্ত্রাসী হাসান গাজীপুরের টঙ্গী এবং রাজধানীর বনানী থানার কয়েকটি মামলায় মোস্ট ওয়ান্টেড আসামি। তার বিরুদ্ধে মাদক, হত্যা, অস্ত্র, ডাকাতি, পুলিশ এসল্টসহ ১৮টির মতো মামলা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন