বিজ্ঞাপন

কাউখালীতে ভাইকে কুপিয়ে বোনকে গণধর্ষণ

May 23, 2020 | 4:41 pm

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): কাউখালীতে বোনকে গণধর্ষণ ও ভাইকে কুপিয়ে আহত করা হয়েছে। শুক্রবার (২২ মে) রাতে উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই নারী ও হামলায় গুরুতর আহত তার ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

৮নং জোলাগাতী ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য মামুন হোসেন জানান, রাতে স্থানীয় নুরে আলম নামের এক ব্যাক্তি আমাকে ফোন করে গণধর্ষণ ও একজনকে কুপিয়ে আহত করা হয়েছে এমন খবর দেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা পেশায় জেলে।

হামলায় আহত ভাই জানান, রাতে ওই গ্রামের মহারাজ হোসেনের বাড়িতে মাছ দিয়ে ফেরার সময় স্থানীয় ৬/৭ জন দুর্বৃত্ত তার বোনকে তুলে নিতে চায়। এতে বাধা দিলে স্থানীয় মোজাম্মেল বয়াতীর ছেলে জামাল বায়াতী (২৮), মোসলেম শিকদারের ছেলে জিয়াদুল শিকদার (২৫), শাহীন হাওলাদারের ছেলে আবু বক্কর ছিদ্দিকী (২৪), মাহাবুব শিকদারের ছেলে মিজান শিকদার (২৬) ও হক মৃধার ছেলে ইব্রাহিম মৃধা (২৩) তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায়। এসময় তাদের সাথে থাকা মোসলেম গাজীর ছেলে কামাল গাজী (৩৫) ও আকবর আলী হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (২৫) তার বোনকে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার সুব্রত বিশ্বাস জানান, ওই নারীকে হাসপাতালে ভর্তি করার কিছু সময় পর তার জ্ঞান ফেরে। আর ভাইয়ের শরীরের ডান হাঁটুর নিচে ও বাম হাতের কনুই থেঁতলানো এবং মাথার উপরে ডান পাশে কাটা চিহ্ন পাওয়া গেছে।

ওসি (তদন্ত) মো. রেজাউল করিম রাজিব জানান, রাতেই সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগী ওই নারীকে মেডিকেল রিপোর্টের জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত কামাল গাজী স্থানীয় শীর্ষ সন্ত্রাসী, তার নামে কয়েকটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন