বিজ্ঞাপন

সমাজসেবা অধিদফতরের ঈদ উপহার পেল ৫৫০ পরিবার

May 24, 2020 | 4:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সমাজসেবা অধিদফতরের ঈদ উপহার পেল অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও কর্মহীন ৫৫০ পরিবার। গত দুই দিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

রোববার (২৪ মে) সমাজসেবা অধিদফতরের গবেষণা, মূল্যায়ন, প্রকাশনা ও গণসংযোগ বিভাগের উপপরিচালক মো. সাজ্জাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অধিদফতর পরিচালিত আজিমপুরের দিবাকালিন শিশুযত্ন কেন্দ্রের ৫০ জন শিশুর পরিবার ও মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর এলাকার ৫০০ পরিবারের হাতে এসব ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ কৌটা গুড়া দুধ ও ২টি সাবান দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আর মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা এলাকার বিতরণ করা ৫০০ পরিবারগুলোর উপহার সামগ্রীতে ছিলো ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১ কেজি চিনি।

এসব উপহার সামগ্রী বিতরণকালে ঢাকা বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মিনা মাসুদুজ্জামান, ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মো. রকনুল হক, শহর সমাজসেবা কার্যালয়-৬ এর সমাজসেবা অফিসার এ কে এম শহীদুজ্জামান, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সহকারী পরিচালক তৌহিদুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন