বিজ্ঞাপন

সাতক্ষীরায় মৎস্য ঘেরের দখল নিয়ে সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু, আহত ৩

May 24, 2020 | 6:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: জেলার আশাশুনিতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন জন। রোববার (২৪ মে) দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আব্দুল বারী (৬৫) মারা যান।

বিজ্ঞাপন

এর আগে, গত ১৭ মে উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। নিহত বারী আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আবুল হোসেন, রফিকুল ইসলাম ও মেহেদী হাসান।

নিহতের স্বজনরা জানান, গত ১৭ মে নছিমাবাদ গ্রামের আবুল হোসেন ও আব্দুল জলিলের মালিকানাধীন মৎস্য ঘেরটি একই এলাকার সন্ত্রাসী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জন দখল করতে যায়। আবুল হোসেন ও তার ভগ্নিপতি আব্দুল বারীসহ ৫/৬ জন বাধা দিলে তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এতে গুরুতর আহত হন আব্দুল বারী ও আবুল হোসেনসহ ৪ জন।

স্থানীয়রা তাদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান আব্দুল বারী।

বিজ্ঞাপন

এদিকে, আহত আবুল হোসেনের অবস্থাও আশংকাজনক। আহতরা বর্তমানে সদর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় আহত আবুল হোসেনের ছেলে শাহিনুর রহমান বাদী হয়ে আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন