বিজ্ঞাপন

সাত নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিক নিয়ে মাছরাঙা’র ঈদ আয়োজন

May 25, 2020 | 6:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। যদিও করোনার ভয়াল থাবায় থমকে আছে জনজীবন। তারপরও অন্ধকার সরিয়ে আমাদের জীবনে আনন্দ নিয়ে আসে ঈদ। থেমে থাকে না ঈদ আনন্দ উৎসব। এই ঈদ আনন্দ উৎসবকে ঘিরে মাছরাঙা টেলিভিশন আয়োজন করেছে সাত দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার।

বিজ্ঞাপন

ঈদ আয়োজনে প্রচারিত হবে সাতটি নতুন একক নাটক ও সাতটি টেলিফিল্ম। যার মধ্যে রয়েছে- ঈদের দিন (সোমবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শেখ নাজমুল হুদা ঈমন’র রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘এখানে তো কোন ভুল ছিলো না’। অভিনয়ে মোশাররফ করিম ও তানজিকা আমিন। রাত ৯টায় চয়ন দেব’র রচনা ও আসাদ্জ্জুামান আসাদ’র পরিচালনায় একক নাটক ‘নীল মেঘের কাব্য’। অভিনয়ে নাঈম, নাবিলা ইসলাম ও মিশু সাব্বির।

বিজ্ঞাপন

ঈদের ২য় দিন (মঙ্গলবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে টেলিফিল্ম ‘আজও তুমি আর আমি’। রচনায় রাজীব আহমেদ ও পরিচালনায় সকাল আহমেদ। অভিনয়ে আনিসুর রহমান মিলন ও অর্ষা। রাত ৯টায় একক নাটক ‘ডিস্ট্রিক্ট লিডার’। রচনা মমর রুবেল ও পরিচালনায় বর্ণ নাথ। অভিনয়ে মীর সাব্বির ও শশী।

ঈদের ৩য় দিন (বুধবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মনসুর রহমান চঞ্চল’র রচনায় ও মাহমুদ হাসান রানা’র পরিচালনায় টেলিফিল্ম ‘মেঘডুবি’। অভিনয়ে সজল ও অপর্না। রাত ৯টায় একক নাটক ‘এই তো আমি আছি’। রচনা ও পরিচালনায় রায়হান খান ও সাঈদুর রহমান। অভিনয়ে মিশু সাব্বির, শবনম ফারিয়া ও তামিম মৃধা।

বিজ্ঞাপন

ঈদের ৪র্থ দিন (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে টেলিফিল্ম ‘দ্য মিরর’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত। অভিনয়ে নুসরাত ইমরোজ তিশা ও হিন্দোল। রাত ৯টায় একক নাটক ‘যদি আরেকটু সময় পেতাম’। রচনায় রাজীব আহমেদ ও পরিচালনায় সকাল আহমেদ। অভিনয়ে সজল ও অপর্ণা।

ঈদের ৫ম দিন (শুক্রবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফারিয়া হোসেন’র রচনায় ও চয়নিকা চৌধুরী’র পরিচালনায় টেলিফিল্ম ‘মনে মনে’। অভিনয়ে সজল, ফারিন ও নাঈম। রাত ৯টায় একক নাটক ‘স্বাদে আহ্লাদে’। রচনা যারজিস আহমেদ ও পরিচালনা সুব্রত সঞ্জীব। অভিনয়ে নাঈম ও মম।

বিজ্ঞাপন

ঈদের ৬ষ্ঠ দিন (শনিবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে টেলিফিল্ম ‘ভালোবাসায় ভুল ছিলো না’। রচনা ও পরিচালনায় সজল আলী কাইজেন। অভিনয়ে মিশু সাব্বির, তানিয়া বৃষ্টি ও কচি খন্দকার। রাত ৯টায় একক নাটক ‘অনুভবে অন্তরে’। রচনা মুন্না রহমান ও পরিচালনা হাসান রেজাউল। অভিনয়ে মনির খান শিমুল ও সাদিয়া ইসলাম মৌ।

ঈদের ৭ম দিন (রবিবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ইদ্রিস হায়দার’র রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘জমজ জামাই’। অভিনয়ে মারজুক রাসেল, ফারহানা মিলি ও মুকিত জাকারিয়া। রাত ৯টায় সাইফুর রহামন কাজল’র রচনা ও মেহেদী হাসান জনি’র পরিচালনায় একক নাটক ‘দুই ভাই ফান্দে’। অভিনয়ে নাঈম, নাবিলা ইসলাম ও মিশু সাব্বির।

ঈদ আয়োজনের এই অনুষ্ঠানমালায় ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে ৭ পর্বের ধারবাহিক নাটক ‘গোয়েন্দা নুরু’। হানিফ পালোয়ান’র রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মম, তারিক স্বপন, মনিরা মিঠু ও নূরে আলম নয়ন।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন