বিজ্ঞাপন

৭ মার্চের জনসভায় আ’ লীগের জনপ্রিয়তা যাচাই: কাদের

March 4, 2018 | 6:20 pm

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, আওয়ামী লী‌গের প্র‌তি জনগ‌ণের আস্থা আছে কি না, ৭ মা‌র্চের জনসভার মধ্য দি‌য়ে তা প‌রিমাপ করা হ‌বে।

রোববার (৪ মার্চ) বিকেলে ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা সফল করা উপলক্ষে মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ৭ মা‌র্চের জনসভা উপলক্ষে প্রস্তুতি পুরোদমে এগিয়ে যাচ্ছে। টার্গেট রয়েছে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় জনসভা করার। এ পর্যন্ত আওয়ামী লীগ সভানেত্রী চারটি বিভাগীয় জনসভা করেছেন। চারটি জনসভায় বিপুল লোকসমাগম হয়েছিল। আশা করা হচ্ছে, সেগুলোকেও ছাড়িয়ে যাবে ৭ মার্চের জনসভা।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। বর্তমান করণীয় এবং আগামী নির্বাচনকে সামনে রেখে দায়িত্ব স্মরণ করিয়ে দেবেন। সরকারের উন্নয়ন এবং অর্জনের প্রতি জনগণের আস্থা আছে কিনা সেটাও জনসভায় পরিমাপ করা হবে। ইতোপূর্বে চারটি জনসভা প্রমাণ করেছে বাংলাদেশের জনগণ অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ।

জাফর ইকবালের ওপর হামলার নিন্দা জানিয়ে মন্ত্রী বলেন, ‘জাফর ইকবালের ওপর হামলা মানে মুক্তিযুদ্ধে শক্তির ওপর হামলা। এ হামলার নেপথ্যে যেই হোক না কেন তাকে শাস্তির আওতায় আনা হবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/এমএইচ/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন