বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ক্রীড়াঙ্গনের দুই ব্যক্তিত্ব

May 27, 2020 | 6:32 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: যত দিন যাচ্ছে করোনার করাল থাবা পড়ছে দেশের উপর। সাধারণ জনগণ থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিত্বরাও এই কোভিড-১৯ থাবার বাইরে নয়। প্রতিদিন অনেকেই আক্রান্ত হচ্ছেন এই মহামারী রোগে। ক্রীড়াঙ্গনেও এই ‘অদৃশ্য’ ভাইরাসের শিকার হয়েছে। সম্প্রতি দুই ক্রীড়ামহলের দুই পরিচিত মুখ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তাদের মধ্যে সম্প্রতি ঈদের আগের দিন (২৪ মে) রাজধানীর স্কয়ার হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব কুতুব উদ্দিন আহমেদ। তার ঠিক একদিন আগে (২৩ মে) রাজধানীর করোনা আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহসভাপতি কর্নেল (অব) ওবাইদউল্লাহ খান।

দু’জনের শারীরিক অবস্থার উন্নতি ঘটছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এনভয় গ্রুপের চেয়ারম্যান, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনেরও সাবেক সাধারণ সম্পাদক ও বিওএর সাবেক মহাসচিব কুতুব উদ্দিন (৬৪ বছর) দ্রুতই শারীরিকভাবে সুস্থ হয়ে উঠছেন বলে জানান এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী, ‘সামগ্রিক অবস্থা এখন ভালোর দিকে। গত কয়েক দিন জ্বর আসা-যাওয়া করছিল। তবে আজ জ্বর আসেনি। যদিও শ্বাসকষ্ট আছে।’

অন্যদিকে ৭৪ বছর বয়সী কর্নেল (অব.) ওবাইদউল্লাহ খানের অবস্থাও উন্নতির দিকে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহসভাপতির দায়িত্ব পালন করা এই ব্যক্তিত্ব নিজেই এক গণমাধ্যমকে নিশ্চিত করে তার স্বাস্থ্যের উন্নতির কথা বলেছেন।

বাংলাদেশ ফুটবল রেফারিজ সমিতির সাবেক সভাপতি, জাতীয় ক্রীড়া পরিষদের সহসভাপতিসহ ফুটবলাঙ্গনের পরিচিত এই মুখ জানান, ‘আশা করছি কয়েকদিনের মধ্যে বাসায় ফিরে যেতে পারব। আপাতত করোনার কোনো উপসর্গ নেই। এতে দুশ্চিন্তা কিছুটা হলেও কমেছে।’

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসেসের হয়ে ষাটের দশকে ঢাকার প্রথম বিভাগ ফুটবল খেলা এই সংগঠক এখন অনেকটাই দুশ্চিন্তামুক্ত বলে মনে করছেন। সেড়ে উঠছেন বিওএ’র সাবেক মহাসচিব কুতুব উদ্দীনও।

সারাবাংলা/জেএইচ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন