বিজ্ঞাপন

ধুনটে বজ্রপাতে দুই ব্যবসায়ীর মৃত্যু

May 28, 2020 | 12:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বজ্রপাতে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। একই সময় আরও এক ব্যবসায়ী আহত হয়েছেন। বুধবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাগাটিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- উপজেলার মথুরাপুর ইউনিয়নের হিজুলী গ্রামের মোকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৪২) ও একই গ্রামের নেদু খানের ছেলে ফজর আলী (৪১)। এছাড়া একই এলাকার শ্যামগাতী গ্রামের ব্যবসায়ী আনিছুর রহমান (৪২) আহত হয়েছেন।

জানা গেছে, নিহত হাফিজুর রহমান তরিতরকারি ব্যবসায়ী ও ফজর আলী মসলা ব্যবসায়ী। বুধবার সাগাটিয়া গ্রামে সাপ্তাহিক হাটে খোলা জায়গায় মাটিতে পাশাপাশি বসে অন্যান্য ব্যবসায়ীর সাথে ওই দুই ব্যবসায়ী মালামাল বিক্রি করছিলেন। এসময় হঠাৎ করেই দমকা বাতাস, মেঘের গর্জন ও ঝড়বৃষ্টি শুরু হয়।

ঝড়বৃষ্টির এক পর্যায়ে বজ্রপাতে দুই ব্যবসায়ী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী হাফিজুর রহমান ও ফজর আলীকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হাটে ব্যবসা করার সময় বজ্রপাতে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ব্যবসায়ী হাফিজুর রহমান ও ফজর আলীর মৃতদেহ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।’

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন