বিজ্ঞাপন

চলে গেলেন খুলনা জেলা ক্রিকেটের সাবেক অধিনায়ক

May 28, 2020 | 12:23 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

অ্যাজমার সমস্যা খুলনা জেলা ক্রিকেটের সাবেক অধিনায়ক কাজী রিয়াজুল ইসলাম কাজলের অনেক আগে থেকেই। গতকাল ঈদের ছুটিতে খুলনা থেকে শ্বশুর বাড়ি যশোর মনিহারে বেড়াতে এলে হঠাৎ করেই পুরোনো অসুখটি বেড়ে যায়। সংকাটাপন্ন অবস্থায় যশোর সদর হাসপাতালে নেওয়া হলে রাত ৩টার দিকে তিনি ইহলোক ত্যাগ করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ মে) সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন কাজলের সাবেক ক্লাব উদয়াচলের কর্ণধার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নন্দিত কিউরেটর জাহিদ রেজা বাবু।

তিনি বলেন, ‘এমনিতে ও সুস্থ ছিল। গত পরশু ও গতকাল রাত আটটার সময়ও সবার সঙ্গে কথাবার্তা বলেছে। গত পরশু ও সস্ত্রীক শ্বশুর বাড়ি যশোরে আসে। হঠাৎ করে শ্বাসকষ্টের সমস্যা শুরু হলে ও নাকি বলেছে করোনার এই সময় কোনো ডাক্তারই আমাকে দেখতে চাইবে না। ডাক্তার পাওয়া মুশকিল হবে। এরপর অবস্থা আরেকটু খারাপ হলে হাসপাতালে নিয়ে অক্সিজেন দেওয়া হয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অবস্থা আরও সংকটাপন্ন হলে যশোর হাসপাতালে ফিরিয়ে আনা হয় এবং সেখানেই ও মারা যায়।’

বিজ্ঞাপন

পেশাগত জীবনে খুলনা জেলা ক্রিকেটের সাবেক এই অধিনায়ক প্রিমিয়ার লিগে খেলেছেন খেলাঘর সমাজকল্যাণ সংঘের হয়ে। খেলেছেন উদায়চল ক্রিকেট ক্লাব ও ট্যালেন্ট হান্টের হয়েও।

প্রিয় মুখ তরুণ এই ক্রিকেটারের অকাল প্রয়ানে খুলনার ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন